Shrabanti Chatterjee: ঠোঁটের কোণে হালকা হাসিতে বাংলা মাতাচ্ছেন ‘কোকাকোলা লেডি’

ল্যাভেন্ডারের রূপে ল্যাভেন্ডারের দেশে ভাসছেন স্বয়ং টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Shrabanti Chatterjee)। অভিনেত্রী বেশ কিছুদিন হলো রূপালী পর্দার থেকে দূরে থাকলেও তার মনের ইচ্ছে মতন…

srabanti chatterjee

ল্যাভেন্ডারের রূপে ল্যাভেন্ডারের দেশে ভাসছেন স্বয়ং টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Shrabanti Chatterjee)। অভিনেত্রী বেশ কিছুদিন হলো রূপালী পর্দার থেকে দূরে থাকলেও তার মনের ইচ্ছে মতন কাজ করা তিনি বন্ধ করেননি। অভিনেত্রী ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটু নজর দিলেই দেখতে পাওয়া যাবে শ্রাবন্তী এখন প্রায়শই ব্যস্ত থাকে নানান ফটোশ্যুটে। 

অভিনেত্রীর পরনে কখনো দেখতে পাওয়া যায় শাড়ি, আবার কখনো ওয়েস্টার্ন ড্রেস। যে রূপেই কিংবা যে পোশাকে তিনি ফটোশ্যুট করুক না কেন তিনি দর্শকদের কাছে বারংবার চিরতরুণী লাশ্যময়ী রূপে ধরা দেন দর্শকদের কাছে। বর্তমানে অভিনেত্রী কে দেখতে পাওয়া যাচ্ছে নতুন যুগের ভারতীয় নারীরূপে।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

অভিনেত্রীর পরনে ভারতীয় পোশাক থাকলেও তাতে রয়েছে ওয়েস্টার্নের ছোঁয়া। ল্যাঞ্জার রঙের জর্জেটের শাড়িতে এবং ফিতে হাতা গ্লিটারি ব্লাউজ অভিনেত্রী নিজেকে লাবণ্যময়ী করে তুলেছে। সব থেকে বড় লক্ষ্য করার বিষয় হল অভিনেত্রীকে বিশেষত এই ফটোশ্যুটে লাগছে ‘স্লিম এন্ড ট্রিম’। গলায় রয়েছে জমকালো নেকলেস এবং পোশাকের সাথে সামঞ্জস্য রেখে মেকআপ করেছে। শরীরের লাস্ট সময় তাকে পুঙ্খানুপুঙ্খভাবে দর্শকদের কাছে তুলে ধরতে ভিন্ন ভঙ্গিমায় ফটো তুলেছেন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই সমালোচকদের মাঝে আলোচনা হয়েই থাকে এছাড়াও তার শারীরিক গঠনে সাহসী পোষাক পড়া নিয়েও হয়ে থাকে অনেক সমালোচনা।