ভাইয়ের ছেলেকে বলিউডে আনবেন Salman, নীরবতা ভাঙলেন আরবাজ

Salman: সালমান খান কেবল ছবিটি জন্যই নয়, বলিউডে নতুন মুখ লঞ্চ করার জন্যও পরিচিত। সালমান (Salman) এখন পর্যন্ত অনেক নতুনকে বলিউডে কাজ করার সুযোগ দিয়েছেন।…

Salman

Salman: সালমান খান কেবল ছবিটি জন্যই নয়, বলিউডে নতুন মুখ লঞ্চ করার জন্যও পরিচিত। সালমান (Salman) এখন পর্যন্ত অনেক নতুনকে বলিউডে কাজ করার সুযোগ দিয়েছেন। তাহলে এমন পরিস্থিতিতে নিজের পরিবারের সন্তানদের তিনি ভুলবেন কী করে? বেশ কিছুদিন ধরেই বি-টাউনে খবর আসছে যে সালমান খান তার ভাগ্নে আরহান এবং নির্বানের ডেবিউয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় চলা এসব খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন আরবাজ খান।

ছেলের অভিষেক নিয়ে আরবাজ খানের প্রতিক্রিয়া

সম্প্রতি নিউজ 18-কে সাক্ষাৎকার দিয়েছেন আরবাজ খান। এই সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন আরবাজ খান। শুধু তাই নয়, ছেলে আরহান খানের বলিউডে অভিষেকের প্রশ্নেও খোলামেলা কথা বলেছেন আরবাজ। আরবাজ বলেন, ‘মিডিয়ায় হয়তো এসব কথা চলছে কিন্তু এখন পর্যন্ত আমার কানে পৌঁছায়নি। এই সব কথা সম্পূর্ণ ভুল। আরহান অভিনয়ে আগ্রহী, তবে তিনি বর্তমানে এই ক্ষেত্রে পুরোপুরি প্রস্তুত হওয়ার জন্য প্রশিক্ষণ নিচ্ছেন। আমার ছেলের কর্মকাণ্ড দেখে এটা পুরোপুরি পরিষ্কার যে সে এই ক্ষেত্রেই নিজের ভবিষ্যৎ তৈরি করতে চায় কি না।

‘আমার ছেলের বয়স মাত্র 22 বছর’

আরবাজ বলেন, ‘আরহানের বয়স মাত্র 22 বছর। বর্তমানে তিনি অভিনয় স্কুলে পড়াশোনা শেষ করছেন। এমতাবস্থায় শুধু পড়ালেখায় মন দেওয়াই তার জন্য ভালো। বাকি অভিষেকের বিষয়ে পরে আলোচনা করা হবে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে আরহান মালাইকা অরোরা এবং আরবাজের ছেলে। আরহান হয়তো এখনও বলিউডে কেরিয়ার শুরু করেননি, তবে তিনি সর্বদা লাইমলাইটে থাকেন।