Anupam Roy: ঋতব্রত, অঙ্গনার অভিনয়ে, অনুপমের নতুন মিউজিক ভিডিও লঞ্চ 

14

সম্প্রতি মুক্তি পেল অনুপম রায়ের নতুন পুজোর মিউজিক ভিডিও। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় এবং অঙ্গনার রায়কে। এর আগেও অনুপমের গলায় “পুতুল আমি” গানটিতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা ব্যানার্জিকে। তবে এই নতুন গানটির গল্প একেবারেই আলাদা আগেরটির থেকে।

গানের লিরিক্সে রয়েছে ‘আমি তোমার গা ছুঁয়ে বলছি, তোমায় দারুণ লাগে ।’গানের মধ্যে রয়েছে কলেজ প্রেম। দুই কিশোর কিশোরীর প্রেমে মশগুল হয়ে থাকার গল্প। বাবা মায়ের কড়া বাঁধনের মধ্য থেকেও তাদেরকে এড়িয়ে কিভাবে প্রেমের সম্পর্কে পড়বে দুজন তারপরে সেই সম্পর্কের পূর্ণতা লাভের জন্য বাবা মাকে মানানোর চেষ্টা, এই সবকিছুই রয়েছে এই গানটির মধ্যে।

আপনাকে আপনার কৈশোর জীবনের ফিরিয়ে নিয়ে যাবে এমন কিছু দৃশ্য দেখা যাবে গানটির মধ্যে। যেমন প্রেমিকাকে জানলা দিয়ে দেখা, নাটকের রিহার্সালে দুজনের প্রেম আলাপ বা পূজোতে শাড়ি পাঞ্জাবি পড়ে একে অপরের প্রতি মুগ্ধতা। এই সবকিছুই নিয়ে দর্শকের বেশ পছন্দের গান হয়ে উঠেছে এটি। সোশ্যাল মিডিয়ায় মুক্তি পাওয়ার পর পরই এটা প্রায় ১ মিলিয়ন ভিউজ পার করে ফেলেছে।

এই পুজোর গানটি নিয়ে অনুপম রায় বলছেন, ‘এই গানটা পুজো প্রেমের গল্প বলে । ‘গা ছুঁয়ে বলছি’-তে যে বয়সের প্রেমের গল্প দেখানো হয়েছে সেটা আমাদের অনেকেই জীবনেই আমরা পেরিয়ে এসেছি, অথবা হয়তো এখন জীবনের সেই সময়টাই কাটাচ্ছি । ২০১৩-১৪ সালে এই গানটা আমি লিখেছিলাম । মনে হল, পুজোর সময়ই এই গানটা মুক্তি করার সঠিক সময় ।’