সুশান্ত এখন অতীত, সোনাক্ষীর ‘এক্স’-এর সাথে সম্পর্কে জড়ালেন রিয়া

69
Rhea Chakraborty in a relationship with Bunty Sajdeh

সুশান্ত সিং রাজপুত (Sushant Rajput) সত্যিই এখন ‘অতীত’। সুশান্তের অপমৃত্যুর এক বছরের মাথায় তাঁর প্রাক্তন অঙ্কিতা লোখান্ডে ভালবেসে বিয়ে করেছেন ভিকি জৈনকে। কিন্তু বাকি ছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। কিন্তু কানাঘুষো শোনা যাচ্ছে তাঁর জীবনেও দ্বিতীয় প্রেম এসেছে।

রিয়া এই মুহূর্তে ২০২০-তে সুশান্তের অপমৃত্যু মামলার সঙ্গে জড়িত। আদালত এ প্রসঙ্গে এখনও তাঁকে জিজ্ঞাসাবাদ করছে। এর মধ্যেই তিনি নাকি জড়িয়ে পড়েছেন বান্টি সচদেবের (Bunty Sajdeh) সঙ্গে। সীমা সচদেবের ভাইকে নিয়েও গুঞ্জন অনেক। খেলা এবং বিনোদন দুনিয়ায় নতুন প্রতিভা খুঁজে বের করেন তিনি এবং তাঁর সংস্থা। সেই সূত্রে একটা সময় নাকি অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গেও বেশ ঘনিষ্ঠতা ছিল তাঁর।

Rhea Chakraborty in a relationship with Bunty Sajdeh

ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইদানীং বান্টি আর রিয়াকে এক সঙ্গে নাকি প্রায়ই দেখা যাচ্ছে। কিন্তু সম্পর্ক নিয়ে এক্ষুনি মুখ খুলতে নারাজ উভয়েই। তবে দু’জনের পরস্পরের প্রতি আচরণে বলে দিচ্ছে, পরস্পর একে অন্যের সান্নিধ্যে খুশি। হাসিতে ঝলমলে তাঁদের মুখ। যা স্বস্তি দিয়েছে দু’জনের কাছের মানুষদেরই।

রিয়ার পাশে বাণ্টির উপস্থিতি অনেকেই প্রশংসার চোখে দেখেছেন। অভিনেত্রীর খারাপ দিনে তাঁর দিকে সহযোগিতার চওড়া কাঁধ বাড়িয়ে দিয়েছেন তিনি। সুশান্তের মৃত্যুর আগে পর্যন্ত তাঁর সঙ্গেও ছিলেন রিয়া। অভিনেতার আচমকা চলে যাওয়া মেনে নিতে পারেননি তাঁর পরিবার। সুশান্তের বাবা, দিদি, বোন সবাই অভিযোগের আঙুল তোলেন রিয়ার দিকে।

জানান, সুশান্তের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তির দিকে লোভ ছিল রিয়ার। তাই তাঁকে মাদক খাইয়ে, মানসিক অত্যাচার চালিয়ে আত্মহত্যায় প্ররোচিত করেন তিনি। এই অভিযোগের ভিত্তিতে তাঁকে জিজ্ঞাবাদ করে ইডি এবং সিবিআই। মাদক মামলায় রিয়াকে হাজতবাসও করতে হয়েছিল। তবে এবার নতুন সম্পর্কে জড়ানো নিয়ে রিয়াকে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হচ্ছে।