Mithai: টিআরপি তালিকায় মিঠাই এর আরও অবনতি 

20
Team Mithai

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহেও বৃহস্পতিবার বেরিয়ে গেল বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা। এই সপ্তাহে টিআরপি তালিকায় বড়সড় রদ বদল হয়েছে। মিঠাই (Mithai) ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে কমতে তারা আজকে পঞ্চম স্থানে। গত দুই সপ্তাহ ধরে মিঠাই আর শীর্ষ স্থানে ছিল না কিন্তু হঠাৎ করেই তারা নেমে এলো পঞ্চম স্থানে।

গত সপ্তাহের শীর্ষস্থান ধরে রেখেছে স্টার জলসার ধারাবাহিক “গাঁটছড়া” তার প্রাপ্ত নম্বর ৮.৪। দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার আরেক ধারাবাহিক “আলতাফড়িং” প্রাপ্ত নম্বর ৭.৮। তৃতীয় স্থানে আরো একটি স্টার জলসার ধারাবাহিক সেটি হল “ধূলিকণা”। ধূলিকণার প্রাপ্ত নম্বর ৭.৬। চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার ধারাবাহিক “গৌরী এলো”, তার প্রাপ্ত নম্বর ৭.৩। এরপরেই পঞ্চম স্থানে নেমে এসেছে বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। যার প্রাপ্ত নম্বর ৬.৬।

ষষ্ট স্থানে রয়েছে দুটি চ্যানেলের দুটি ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া” এবং “জগদ্ধাত্রী” তাদের প্রাপ্ত নম্বর ৬.৪। সপ্তম স্থান দখল করেছে জি বাংলার “লক্ষ্মী কাকিমার সুপারস্টার” তার প্রাপ্ত নাম্বার ৬.৩। এবং ৬.২ পেয়ে অষ্টম স্থানে রয়েছে স্টার জলসা “সাহেবের চিঠি”। এবং দশম স্থানে রয়েছে জি বাংলার”খেলনা বাড়ি” এবং স্টার জলসার “মাধবীলতা”। খেলনা বাড়ির প্রাপ্ত নম্বর ৫.৯ এবং মাধবীলতার প্রাপ্ত নম্বর ৫.৭।