Maidaan Final Trailer: জন্মদিনে পাকাপাকিভাবে মাঠে নামলেন অজয়, প্রকাশ পেল ময়দানের ফাইনাল ট্রেলার

Maidaan Final Trailer: অজয় ​​দেবগনের 55 তম জন্মদিনে ময়দানের চূড়ান্ত ট্রেলারটি প্রকাশিত হয়েছে। স্পোর্টস ড্রামা ‘ময়দান’-এ অজয়কে দেখা গেছে ভিন্ন স্টাইল ও চরিত্রে। ট্রেলারে দেখানো…

Maidaan Final Trailer

Maidaan Final Trailer: অজয় ​​দেবগনের 55 তম জন্মদিনে ময়দানের চূড়ান্ত ট্রেলারটি প্রকাশিত হয়েছে। স্পোর্টস ড্রামা ‘ময়দান’-এ অজয়কে দেখা গেছে ভিন্ন স্টাইল ও চরিত্রে। ট্রেলারে দেখানো হয়েছে ভারতীয় ফুটবলের সোনালি যুগ। এতে অজয়ের স্ত্রীর ভূমিকায় দেখা যাচ্ছে প্রিয়মণিকে। তবে এর আগেও ময়দানের একটি ট্রেলার মুক্তি পেয়েছিল, যা দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছিল। এখন এই ট্রেলারে ভক্তরা ভালোবাসার বর্ষণ করছেন।

ময়দানের গল্প

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

অজয় দেবগন, প্রিয়মনি ছাড়াও মাঠে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে গজরাজ রাওকে। এক্স-এ এর ট্রেলার শেয়ার করে অজয় ​​লিখেছেন, হৃদয় এক, সমাজ এক, ভাবনা এক! S.A. 10 এপ্রিল প্রেক্ষাগৃহে আজ মাঠে রহিম এবং তার টিম ইন্ডিয়ার অকথ্য সত্য গল্পের সাক্ষী হন! এই 2 মিনিটের ট্রেলারটি প্রিয়মনিকে দিয়ে শুরু হয়, যিনি তার স্বামী অজয়কে উৎসাহিত করছেন। তিনি বলেছেন যে ভারত 1950 সালের অলিম্পিকে ফুটবল জিততে পারত। ট্রেলারটি বেশ উত্তেজনাপূর্ণ এবং দর্শকরা এটি অবশ্যই পছন্দও করছেন।

বক্স অফিসে ময়দান এবং বাদে মিয়া ছোটে মিয়ার মধ্যে সংঘর্ষ হবে

ময়দানে সৈয়দ আবদুল রহিমের ভূমিকায় অজয় ​​দেবগনকে দেখা যাবে এবং এর গল্প 1952 থেকে 1962 সালের। এ নিয়ে ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, মাস্টারপিস লোড হচ্ছে… ভিনটেজ অজয় ​​দেবগন স্যার আরেকটি ক্লাসিকের সাথে। এক ব্যবহারকারী লিখেছেন, এই ছবিটি ব্লকবাস্টার হবে।

জানিয়ে রাখি, ময়দানের সঙ্গে বাদে মিয়া ছোটে মিয়াও মুক্তি পাবে। এটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। বক্স অফিসে দুই ছবির মধ্যেই সংঘর্ষ হতে চলেছে। একই সময়ে, এই অভিনেতাকে শেষবার বিকাশ বাহলের শয়তান ছবিতে দেখা গিয়েছিল, যেখানে তাঁকে আর মাধবনের সাথে লড়াই করতে দেখা গিয়েছিল। আর মাধবন এটিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন, যিনি অজয়ের মেয়েকে নিজের নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু সফল হননি।