অবশেষে স্বপ্নপূরণ শ্রীময়ীর! চললেন মধুচন্দ্রিমায়

এই বছর ১৪ ফেব্রুয়ারী গাঁটছড়া বাঁধেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। বিয়ের পর তারকাজ্জল রিসেপশনও দিয়েছিলেন তাঁরা। জামাইষষ্ঠীর দিনে…

Kanchan Sreemoyee অবশেষে স্বপ্নপূরণ শ্রীময়ীর! চললেন মধুচন্দ্রিমায়

এই বছর ১৪ ফেব্রুয়ারী গাঁটছড়া বাঁধেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। বিয়ের পর তারকাজ্জল রিসেপশনও দিয়েছিলেন তাঁরা। জামাইষষ্ঠীর দিনে অভিনেত্রী অভিযোগ করেছিলেন যে ব্যস্ততার কারণে মধুচন্দ্রিমায় (Honeymoon) যাওয়া হয়নি তাদের। অবশেষে তার স্বাধ মেটালেন স্বামী কাঞ্চন।

সোমবার তাঁর ইনস্টাগ্রামে কলকাতা বিমানবন্দর থেকে কিছু ছবি পোস্ট করেছেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। ছবির ক্যাপশনে লিখেছেন, “অপেক্ষা শেষ। এবার যাত্রা শুরু। এখন সময় মধুচন্দ্রিমায় “। রবিবারই তাঁর জন্মদিন পালন করলেন শ্রীময়ী। ছিলেন কাঞ্চনও। স্ত্রীকে হাত ঘড়ি, ও চুরি উপহার দেন কাঞ্চন। সঙ্গে আয়োজন করেছিলেন কেকও।

   

সোমবার, তাঁর পোস্ট করা বিমানবন্দরের ছবিতে সাদা কুর্তিতে দেখা যাচ্ছে শ্রীময়ীকে (Sreemoyee Chattoraj)। কাঞ্চনকে (Kanchan Mullick) দেখা যাচ্ছে সাদা এবং ধূসর চেক কুর্তাতে। কাচনের পিঠে ছিল ব্যাগ। প্লেনে ওঠার আগে, বিমানবন্দরে খাওয়া দাওয়াও সারেন এই দম্পতি।

অর্জুন কাপুর কি কষ্টে আছেন? রহস্যময় পোস্টে অভিনেতা লিখলেন…

কয়েকদিন আগেই তাজপুর ঘুরতে গিয়েছিলেন শ্রীময়ী। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ এর শুটিংয়ে গিয়েছিলেন অভিনেতা। শুটিংয়ের ফাঁকে স্ত্রীকে নিয়ে সমুদ্রসৈকতে সময় কাটান অভিনেতা। করেন খাওয়া-দাওয়াও। সেই সময়ই শ্রীময়ী জানিয়েছিলেন যে খোঁজ চলছে হানিমুনের উপযুক্ত স্থানের।

তাঁরা মধুচন্দ্রিমায় কোন জায়গায় যাচ্ছেন, তা পোস্টে স্পষ্ট জানাননি শ্রীময়ী। তবে শোনা যাচ্ছে দক্ষিণ ভারতে ছুটি কাটাতে যাচ্ছেন এই দম্পতি।