Hostel Daze: হোস্টেলের স্মৃতি বিজড়িত টক-ঝাল-মিষ্টি স্বাদের ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছে হইচই

15

একটা বয়সের পর সবাই তাদের ফেলে আসা দিনগুলিকে একবার হলেও স্মৃতি নাড়াচাড়া করে দেখতে চায়। কেউ কেউ আবার ফিরে যেতে চায় সেই ফেলে আসা দিনগুলিতে। তাই, হইচই নিয়ে আসতে চলেছে তাদের নতুন ওয়েব সিরিজ, নাম ‘হোস্টেল ডেজ'(Hostel Daze)। আপনার ছোটবেলার স্মৃতি উস্কে দিতে আসছে এই নতুন ওয়েব সিরিজ। 

বন্ধুরা একসাথে হোস্টেলে থাকা মানে সকল বন্ধুদের মাঝে ঘটতে থাকে নানা রকম রোমাঞ্চকর ঘটনা। এই সিরিজের দ্বারাই আপনার স্মৃতি রোমন্থন হবে যে, কীভাবে কাটিয়েছেন হোস্টেলের দিনগুলি। এই সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রোহান জোশ, রোশনি ভট্টাচার্য সেন ও অনিন্দ্য সেনগুপ্তকে। 

চলতি মাসের ২৫শে নভেম্বর এই সিরিজ মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম-এ। প্রসঙ্গত বলা যেতে পারে যে, এই সিরিজ দেখলে আপনার একবার হলেও বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনীত ‘ছিছোড়ে’ সিনেমার কথা মনে পড়বে। হইচই সবসময়ই চাই যে বাংলার ওয়েব সিরিজ দর্শকদের নতুনত্ব কিছু উপহার দিতে, এইবারে ও তার অন্যথা না করে হাসি কান্না এবং ভরপুর আনন্দে ভরা সিরিজ আনতে চলেছে হইচই। ইতিমধ্যেই এই সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে নেট দুনিয়ায়। বাংলা সিরিজের দর্শকরাও পছন্দ করতে শুরু করেছে এই সিরিজের ট্রেলার দেখে। আশা করা যায় হইচই এর বাকি সিরিজ গুলোর মতোও রমরমিয়ে সাফল্য লাভ করবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)