Hoichoi : হইচইতে ২৫ টি ওয়েব সিরিজের ঘোষণা

15

মঙ্গলবার কলকাতার একটি পাঁচতারা হোটেলে টলিউড ইন্ডাস্ট্রির অধিকাংশ অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকরা, জড়ো হয়েছিল। এই দিনই ওটিটি প্ল্যাটফর্ম হইচই এর সিজন সিক্সের একাধিক ওয়েব সিরিজের ঘোষণা করা হয়। অনেকগুলি জনপ্রিয় ওয়েব সিরিজের পরবর্তী সিজনগুলোও আসতে চলেছে বলে জানানো হয়। ২৫ টি ওয়েব সিরিজের ঘোষণা করা হয় হইচই এর সিজন সিক্সে।

সেগুলি হলো ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘ত্রৈলোক্য’, ‘সম্পূর্ণা-দ্য ফাইনাল চ্যাপ্টার’, ‘যোগসূত্র’, ‘দ্য বেঙ্গল স্ক্যাম- বিমা কাণ্ড’, ‘জাতিস্মর’, ‘ইন্দু টু’, ‘প্রফেসর ভূতনাথ’, ‘মিস্টার কলকাতা’, ‘বোধ’, ‘মন্টু পাইলট-থ্রি’, ‘গোরা -টু’, ‘হ্যালো রিমেমবার মি’, ‘মহানগর-অন্তিম পর্ব’, ‘হস্টেল ডেজ’, ‘কাইজার -টু’, ‘একেন বাবু- সিক্স’, ‘ফেলুদা ভূস্বর্গ ভয়ঙ্কর’, ‘বোধন’, ‘ব্যোমকেশ ও পিঞ্জরাপোল’, ‘ডি এম মল্লিকা’, ‘গভীর জলের মাছ’, ‘সরকার’ এবং ‘শ্রীকান্ত-টু’।

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী হইচই এর এই সিজনেই নিজের ওয়েব সিরিজে ডেভিউ করতে চলেছেন ওয়েব সিরিজ “ইন্দুবালার ভাতের হোটেল”এর মাধ্যমে। এরমধ্যে শুভশ্রীর একটি লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ওয়েব সিরিজে। এছাড়া এই সিজিনেই পরিচালক অরিন্দম শীল এবং রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ বানাতে চলেছেন।