Aindrila Sharma: হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার, অবস্থা অতি সংকটজনক

24
Aindrila Sharma

গতকাল অর্থাৎ মঙ্গলবার থেকেই শারিরীক অবস্থার অবনতি হচ্ছে ঐন্দ্রিলার (Aindrila Sharma)। লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে। বাড়ানো হয়েছে ভেন্টিলেশন প্রেসারও। এরই মাঝে আচমকাই হার্ট অ্যাটাক হয় ঐন্দ্রিলার। হাসপাতাল সূত্রে খবর, ক্রমশই জটিল হয়ে উঠছে তার শারীরিক অবস্থা। CPR দেওয়া হয়েছে ঐন্দ্রিলাকে। তার অবস্থা আশঙ্কাজনক।

কেটে গিয়েছে ১৫ দিন, মাঝে জ্বর কমে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও আবারো নতুন করে শারীরিক অবনতি ঘটছে ঐন্দ্রিলা শর্মার(Aindrila Sharma)। মস্তিষ্কে একাধিক জায়গায় রক্ত জমাট বাঁধতে শুরু করেছে ঐন্দ্রিলার। অবস্থা ক্রমেই অতি সংকট জনক হয়ে উঠছে।
জীবনযুদ্ধে বারবার কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে ঐন্দ্রিলা শর্মাকে।

প্রতি মুহূর্তে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ঐন্দ্রিলা। ব্রেন স্ট্রোকের পর মাথায় অস্ত্রোপচার হলেও যে জায়গায় অস্ত্রপ্রচার হয়েছে তার বিপরীত দিকে একাধিক জায়গায় রক্ত জমাট বাঁধতে শুরু করেছে ঐন্দ্রিলার ব্রেনে। এর ফলে সংক্রমণ কিছুতেই কমছে না এবং শারীরিক অবস্থার অবনতি ঘটছে।

ঐন্দ্রিলার সবচেয়ে কাছের বন্ধু তথা প্রেমিক সব্যসাচী এবং তার পরিবারের লোকজন এখন শুধুমাত্র প্রার্থনা করে চলেছে ভগবানের কাছে। মিরাকেলের অপেক্ষায় রয়েছে সব্যসাচী, ঐন্দ্রিলা পরিবারের লোকজন থেকে শুরু করে গোটা বাংলা ইন্ডাস্ট্রি।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)