লঞ্চ হতে চলেছে Samsung Galaxy A54

121

Samsung Galaxy A54 5G শীঘ্রই নক করতে চলেছে। সম্প্রতি Samsung Galaxy A54 5G এর সম্পূর্ণ ডিজাইন প্রকাশ করা হয়েছে। ফোনের নতুন রেন্ডারগুলি অনলাইনে প্রকাশিত হয়েছে, যা আমাদের স্মার্টফোনটি কেমন হতে চলেছে তার একটি ধারণা দেয়। চলুন দেখে নেওয়া যাক এই স্মার্টফোনটি।

ফাঁস হওয়া রেন্ডারগুলি OnLeaks-এর সুপরিচিত টিপস্টার স্টিভ হেমারস্টোফারের সাথে অংশীদারিত্বে 91Mobiles দ্বারা শেয়ার করা হয়েছে৷ Galaxy A54 5G মূলত Galaxy A53-তে আপগ্রেড হতে চলেছে। এখন নতুন রেন্ডার মিড-রেঞ্জ স্মার্টফোনের একটি 360-ডিগ্রি ভিউ প্রদান করে। আমরা স্পষ্ট দেখতে পাচ্ছি যে Galaxy A54-এ কেন্দ্র সারিবদ্ধ পাঞ্চ হোল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। 

Galaxy A54 5G-তে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে যা উপরের বাম দিকে অবস্থিত। OnLeaks অনুসারে, এই ফোনে 6.4 ইঞ্চি ডিসপ্লে পাওয়া যাবে। টিপস্টার শেয়ার করেছে যে ডিসপ্লেটি FHD+ রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট সমর্থন করবে। নতুন Samsung স্মার্টফোনটি 2023 সালের প্রথম দিকে লঞ্চ হতে পারে। কোম্পানির গ্যালাক্সি এ-সিরিজ এর মধ্যম-রেঞ্জ স্মার্টফোনের কারণে বাজারে বেশ জনপ্রিয়। আমরা আপনাকে বলি যে Galaxy A14 5G ব্লুটুথ SIG-তেও দেখা গেছে।

ডিজাইন সম্পর্কে কথা বললে, এই স্মার্টফোনটিতে USB Type-C পোর্টও প্রকাশ করা হয়েছে, যার সাথে একটি স্পিকার গ্রিল এবং মাইক্রোফোনও রয়েছে। এছাড়া ডান পাশে ভলিউম রকার এবং পাওয়ার বাটন দেওয়া হয়েছে। একই সময়ে, সিম ইজেক্টর ট্রে এবং সেকেন্ডারি মাইক্রোফোন শীর্ষে উপস্থিত রয়েছে। পিছনের দিকে Samsung এর ব্র্যান্ডিং দেওয়া হয়েছে, যা পিছনের প্যানেলের মাঝখানে দৃশ্যমান।

পুরনো রিপোর্ট অনুযায়ী ফোনে 5,000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। একই সঙ্গে এই স্মার্টফোনে 50 মেগাপিক্সেলের প্রথম ক্যামেরা দেওয়া যেতে পারে। প্রসেসরের কথা বললে, এই স্মার্টফোনটিতে Exynos 7904 SoC পাওয়া যাবে। স্টোরেজের জন্য, এটি 6GB RAM এবং 128GB অভ্যন্তরীণ স্টোরেজ পেতে পারে। তবে এ কথা কতটা সত্যি হবে, তা অফিসিয়াল লঞ্চ হলেই জানা যাবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)