Bollywood: আবারও মা-ছেলের সম্পর্ক নিয়ে আসতে চলেছে অভিনেত্রী কাজল

15

কথায় আছে,পৃথিবীতে সবথেকে শক্তিশালী মানুষ হল একজন মা। মা তার সন্তানের জন্য পৃথিবীতে যা যা সম্ভব তা সবই করতে পারে এমন কি কোন কোন সময় অসম্ভব কাজও করে দেখায় মা। এক নারী যখন পূর্ণরূপে মা হয়ে ওঠে তখন সেই নারীর মধ্যে আলাদা এক অদ্ভুত শক্তির জন্ম নেয়, সন্তানকে সর্বদা রক্ষা করার শক্তি ভালো রাখার ক্ষমতা। বলিউড(Bollywood) সিনেমা জগতে এমনই এক মা সন্তানের গল্প নিয়ে আসতে চলেছে পরিচালক রেভাতি। পরিচালক রেওয়াতের পরিচালনায় আসতে চলেছে চলতি বছরের ডিসেম্বর মাসে ‘সালাম ভেঙ্কি’ নামক এক সিনেমা।

আজ অর্থাৎ ১৪ ই নভেম্বরের শিশু দিবসের শুভ দিনে এই সিনেমা ট্রেলার মুক্তি পায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সিনেমাটির ট্রেলার দেখে বুঝতে পারা যায় যে, এক বিধবা মা তার অসুস্থ সন্তানকে সুস্থ করার তাগিদে কিনা কী করতে পারে? মন ছুয়ে যাওয়া এই ট্রেলারটি দেখে ইতিমধ্যেই চোখের কোনে জল জমতে শুরু করে দিয়েছে সিনেমা প্রেমীদের। এই সিনেমায় মুখ্য ভূমিকা অভিনয় করতে দেখতে পাওয়া যাবে কাজল দেবগন, বিশাল জেঠওয়া এবং অভিনেতা আমির খানকে।

অভিনেত্রী কাজলকে শেষ দেখা গিয়েছিল ২০২০ সালে ‘তানহাজী’ নামের এক হিন্দি সিনেমাতে। কিন্তু অন্যদিকে সিনেমার সমালোচকরা এই আলোচনায় ব্যস্ত যে, অভিনেত্রী কাজল খানিক এই ধরনের সিনেমাতে এর আগেও অভিনয় করায় সেই অর্থে বলিউড সিনেমা জগতকে কোনো সাফল্য এনে দিতে পারেনি। তাহলে এই সিনেমা দর্শকদের কাছ থেকে ঠিক কতটা সফলতা পাবে তাই এখন দেখার বিষয়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)