Jisshu Sengupta: মুক্তি পাচ্ছে যীশুর শকুন্তলাম

বর্তমানে বাংলা চলচ্চিত্র জগতের নায়কদের মধ্যে অন্যতম সফল নাম যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta )। সম্প্রতি ৪৬তম জন্মবার্ষিকী পালন করেছেন তিনি। যা নিয়ে তাঁর ভক্তদের মধ্যে ছিল চরম উন্মাদনা।

Jisshu Sengupta Tamil film Shakuntala

বর্তমানে বাংলা চলচ্চিত্র জগতের নায়কদের মধ্যে অন্যতম সফল নাম যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta )। সম্প্রতি ৪৬তম জন্মবার্ষিকী পালন করেছেন তিনি। যা নিয়ে তাঁর ভক্তদের মধ্যে ছিল চরম উন্মাদনা। সকাল থেকেই কেউ মেসেজ করে কেউ বা ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নিজের প্রিয় অভিনেতকে।

তাঁর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। ‘এক যে ছিল রাজা’, ‘জাতিস্মর’ যে দেখেছেন যীশু সেনগুপ্তর অভিনয়ের প্রেমে না পড়ে থাকতে পারেন নি। অনেকেই বলেন তাঁর মতো ভার্সেটাইল অভিনেতা বর্তমানে আর নেই। বাংলার পাশাপাশি হিন্দি চলচ্চিত্র জগতেও যথেষ্ট অ্যাক্টিভ তিনি। করেছেন বেশ কিছু হিন্দি চলচ্চিত্র এবং সিরিজ। যদিও কেরিয়ার প্রথম দিকটা খুব একটা মসৃণ ছিল না। একাধিক ছবিতে ফ্লপ অভিনেতা আক্ষা পাওয়ার পরেও বর্তমানে তিনি সফল।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

তাঁর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। শুধু অভিনীত নয়, পাশাপাশি সঞ্চালকের ভূমিকাতেও সমান ভাবে দক্ষ তিনি। স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো সুপার সিঙ্গারের মঞ্চে সঞ্চালকের ভূমিকায় দেখা যায় তাঁকে। তবে এবার প্রকাশ্যে এলো আরও একটি খবর।দক্ষিণ ভারতের চলচ্চিত্র শকুন্তলামে ইন্দ্র দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

আর যা স্বাভাবিক ভাবেই বাংলার টলি পাড়ার জন্য গর্বের বিষয়। তামিল ভাষায় পাশাপাশি আগামী ২৪ এপ্রিল তাঁর ছবি মুক্তি পেতে চলেছে হিন্দি, কন্নড় এবং মালায়লাম ভাষায়। যা টলি পাড়ার পাশাপাশি যিশু প্রেমীদের জন্য অন্যতম আনন্দের খবর।