HomeEntertainmentGanesh Chaturthi: ৫ বলিউড তারকার বাড়িতে গণপতি বিরাজমান, তাদের চেনেন?

Ganesh Chaturthi: ৫ বলিউড তারকার বাড়িতে গণপতি বিরাজমান, তাদের চেনেন?

Published on

- Advertisement -

গণেশ চতুর্থী (Ganesh Chaturthi ) ভারতের অন্যতম উৎসব লক্ষাধিক মানুষের হৃদয়ে বিশেষ করে মুম্বাইয়ে একটি বিশেষ স্থান রয়েছে। এটি কৈলাস পর্বত থেকে ভগবান গণেশের সাথে তার মা, দেবী পার্বতীর সাথে পুনরায় মিলিত হওয়ার ইঙ্গিত দেয়। এই প্রাণবন্ত উৎসব সারা দেশে আনন্দ ও জাঁকজমক ছড়িয়ে দেয়। গনেশ উৎসবে বলিউড এবং টিভি তারকারা সক্রিয়ভাবে অংশগ্রহণ করে উৎসবে যোগ দেয়।

আমরা গণেশ চতুর্থীর কাছে আসার সাথে সাথে বলিউডের সেলিব্রিটিদের উপর আলোকপাত করি যারা বছরের পর বছর প্রভু গণেশকে তাদের বাড়িতে স্বাগত জানায়।

শিল্পা শেঠি কুন্দ্রা
ভগবান গণেশের একজন অনুগত অনুগামী, শিল্পা শেঠি কুন্দ্রা প্রতি বছর দেবতার কাছে তার দরজা খুলে দেন। সম্প্রতি, তাকে তার স্বামীর সাথে গণেশের মূর্তিটি তার বাড়িতে আনতে দেখা গেছে,রাজ কুন্দ্রাকে মাস্কে মুখ ঢেকে রাখতে দেখা যায়।

কারিনা কাপুর খান
গত বছর, কারিনা কাপুর খান ভগবান গণেশকে তার বাড়িতে উষ্ণ অভ্যর্থনা জানান, উদযাপনটিকে অতুলনীয় জাঁকজমকপূর্ণ করে। তিনি সদয়ভাবে গণেশের মূর্তির সাথে নিজের খোলামেলা ছবি শেয়ার করেছেন, তার সাথে যোগ দিয়েছেন তার ছোট ছেলে জেহ, যিনি আন্তরিকভাবে পূজার আচার- অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এই অন্তরঙ্গ মুহূর্তগুলি ভক্তদেরকে তার ঘরোয়া গণেশ চতুর্থী উৎসবে একটি হৃদয়গ্রাহী আভাস দিয়েছে।

শাহরুখ খান
শাহরুখ খান, অগণিত ভারতীয়দের মতো বাড়িতে সমস্ত উৎসব আনন্দের সাথে পালন করেন। একটি মর্মস্পর্শী ভঙ্গিতে, তিনি গত বছর তার ছোট ছেলের পাশাপাশি গণপতি বাপ্পা মূর্তি সমন্বিত একটি ইনস্টাগ্রাম ছবি শেয়ার করেছিলেন। ছবিটির সাথে একটি হৃদয়গ্রাহী বার্তা ছিল: “গণপতি জিকে বাড়িতে স্বাগত জানালেন ছোটটি এবং আমি। মোদকগুলি সুস্বাদু ছিল….. শিক্ষা হল, কঠোর পরিশ্রম, অধ্যবসায় এবং ঈশ্বরে বিশ্বাসের মাধ্যমে, আপনি আপনার স্বপ্নগুলিকে বাঁচাতে পারেন। গণেশ চতুর্থী সবাইকে।”

শ্রদ্ধা কাপুর
শ্রদ্ধা কাপুরের গণেশ চতুর্থী উদযাপনগুলি নির্বিঘ্নে আধ্যাত্মিকতা এবং শৈলীকে মিশ্রিত করে কারণ তিনি প্রভু গণেশের প্রতি শ্রদ্ধা নিবেদনের সময় উৎসবের চেতনাকে আন্তরিকভাবে গ্রহণ করেন।

সলমন খান
সলমন খান, গণেশ চতুর্থীর সময় তার পরিবারের সাথে গণপতিকে বাড়িতে আনার ঐতিহ্য বজায় রেখেছেন, উদযাপনের একটি প্রিয় ব্যক্তিত্ব হিসাবে অব্যাহত রয়েছে।
এই বলিউড তারকারা ঐতিহ্য এবং গ্ল্যামারের সংমিশ্রণের উদাহরণ, প্রভু গণেশের প্রতি তাদের অটল ভক্তি প্রদর্শন করে কারণ তারা বছরের পর বছর তাদের বাড়িতে গণপতিকে স্বাগত জানায়।

সর্বশেষ সংবাদ শিরোনাম

এই সংক্রান্ত আরও সংবাদ