প্রথম পাঁচেও নেই মিঠাই! সবাইকে অবাক করে ধুলোকোণা এবারের টপার

25

তবে কি এবার সত্যি হতে চলেছে জল্পনা। মিঠাইয়ের টিআরপি তালিকায় পয়েন্ট দেখে তাই মনে হচ্ছে দর্শকদের। তবে এই সপ্তাহে “মিঠাই”য়ের সাথে সাথে “গাঁটছড়া”র টিআরপি পয়েন্টও খুব কম। সবাইকে অবাক করে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছে স্টার জলসা ধারাবাহিক “ধুলোকোণা” (Dhulokona)।

এই ধারাবাহিকের প্রাপ্ত নাম্বার ৮.২। দ্বিতীয় স্থানে উঠে এসেছে স্টার জলসার আরো একটি ধারাবাহিক “আলতা ফড়িং” প্রাপ্ত নম্বর ৮.০। তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার “গাঁটছড়া” এবং জি বাংলার “গৌরী এলো”। উভয়ের প্রাপ্ত নম্বর ৭.৯। ৭.৩ পেয়ে টিআরপি তালিকার চতুর্থ স্থান দখল করেছে জি বাংলার “লক্ষ্মী কাকীমা সুপারস্টার”। পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক “জগদ্ধাত্রী” প্রাপ্ত নম্বর ৭.১।

আগের দুই সপ্তাহের মতো এই সপ্তাহেও মিঠাইয়ের ভরাডুবি। টিআরপি তালিকায় আরো নিচে নেমে গেল “মিঠাই”। ৭.০ পেয়ে ষষ্ঠ স্থান পেয়েছে “মিঠাই”। সপ্তম স্থানে রয়েছে আবার দুটি ধারাবাহিক স্টার জলসার “সাহেবের চিঠি” এবং জি বাংলার “খেলনা বাড়ি” যাদের প্রাপ্ত নম্বর ৬.১। ৬.০ পেয়ে অষ্টম স্থানে রয়েছে ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া”।

স্টার জলসার নতুন ধারাবাহিক “মাধবীলতা” ৫.৮ পেয়ে নবম স্থান দখল করেছে করেছে। এবং ৫.৫ পেয়ে দশম স্থানে রয়েছে জি বাংলার ধারাবাহিক “এই পথ যদি না শেষ হয়”।