Byomkesh: চার বছর পর নতুন চমক নিয়ে অরিন্দমের ব্যোমকেশ !

92
Byomkesh-final

চার বছর পরে পর্দায় ব্যোমকেশকে (Byomkesh) নিয়ে ফিরছে অরিন্দম শীল। সম্প্রতি মুক্তি পেয়েছে সদ্য মুক্তি পেয়েছে ব্যোমকেশ হিসেবে আবীর চট্টোপাধ্যায়, সোহিনী সরকার ও সুহত্র মুখোপাধ্যায়ের প্রথম লুক। তারপর জানিয়েও দিয়েছেন চলতি বছরের ১১ অগাস্ট মুক্তি পাবে ছবি। তবে আশ্চর্যের বিষয় এখনও ছবির নাম ঠিক করে উঠতে পারেননি পরিচালক। এদিকে ছবির শ্যুটিংও শুরু হয়নি। তাই নিয়েই টলিপাড়ায় শুরু হয়েছে গুঞ্জন । মনে করা হচ্ছে এবার নতুন কোনও চমক দিতে চলেছেন পরিচালক।

অরিন্দম শীল ও পদ্মনাভ দাশগুপ্তের হাত ধরে ফের পর্দায় ফিরছে সত্যান্বেষী। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘বিশুপাল বধ’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ব্যোমকেশ বক্সীর নতুন ছবি। ‘বিশুপাল বধ’-এর অবলম্বনে এই ছবি তৈরি হবে তা সিদ্ধান্ত হলেও এখনও পাকা হয়নি ছবির নাম। তাই পোস্টারে কেবল ব্যোমকেশ লেখা থাকলেও, এখনও ছবির নাম চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন পরিচালক।

১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই গল্পকে তুলে ধরা হবে পর্দায়। গল্পের শুরু একটি নাটকের মঞ্চ থেকে। ভরা প্রেক্ষাগৃহে নাটকের মঞ্চে একটি খুন হয়। শুধুই একটা খুন? নাকি তার পিছনে লুকিয়ে রয়েছে কোনও প্রেম, চাহিদা আর বিশ্বাঘাতকতার গল্প। ঘটনার অভ্যন্তরে পৌঁছে তার আসল কারণ খুঁজে বের করবে ব্যোমকেশ। এটি অরিন্দম শীল পরিচালিত চতুর্থ ব্যোমকেশ বক্সী।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)