রাতের কলকাতায় লাঠি হাতে নামলেন উত্তেজিত জিতু কামাল, তিনি বললেন…

সম্প্রতি মুক্তি পেয়েছে জিতু কামাল (Jeetu Kamal) অভিনীত, ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ (Aranyer Prachin Probad) এর ট্রেলার এবং থিম সং। এই ছবিতে অরণ্য চ্যাটার্জির ভূমিকায় অভিনয়…

Jeetu Kamal রাতের কলকাতায় লাঠি হাতে নামলেন উত্তেজিত জিতু কামাল, তিনি বললেন...

সম্প্রতি মুক্তি পেয়েছে জিতু কামাল (Jeetu Kamal) অভিনীত, ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ (Aranyer Prachin Probad) এর ট্রেলার এবং থিম সং। এই ছবিতে অরণ্য চ্যাটার্জির ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা জিতু কামাল। পরিচালনার দায়িত্বে আছেন সাংবাদিক দুলাল দে (Dulal De)। ৫ই জুলাই (5th July) মুক্তি পাচ্ছে ছবিটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানে ছবি মুক্তির আগে রবিবার রাতে লাঠি হাতে কলকাতার রাস্তায় নামতে দেখা গেলো ছবির মুখ্য অভিনেতা, জিতু কামালকে (Jeetu Kamal)। তিনি অভিযোগ করেন যে ছবির প্রচার স্বার্থে ছবির বেশ কয়েকটি বড় পোস্টার লাগিয়েছেন তাঁরা। তবে সেগুলিকে ছিঁড়ে আজে বাজে বিজ্ঞাপন মেরে দিয়ে যাচ্ছেন অনেকে।

   

ভিডিওতে জিতুকে বলতে শোনা যায়, ” এটা আমাদের ছবির পোস্টার। যাতে কেউ ছিঁড়ে না দে, তাই বড় পোস্টের লাগিয়েছি আমরা। পোস্টারের ওপর যদি কেউ ৭০০ টাকায় ম্যাসাজ, ৩০০ টাকায় ঘড়ি বিক্রি, ইত্যাদি ধরণের বিজ্ঞাপন কেউ মেরে যায়, আমি তাদের মারব। ” হুঁশিয়ারি দেওয়ার পর, হাতজোড় করে সবাইকে পোস্টারগুলি না ছিড়তে অনুরোধ করে বলেন, “পোস্টারগুলো দয়া করে কেউ ছিড়বেন না ।” বোঝা যাচ্ছে যে ছবির প্রচারের জন্য অভিনব কায়দা বার করেছেন নির্মাতারা।

অবশেষে স্বপ্নপূরণ শ্রীময়ীর! চললেন মধুচন্দ্রিমায়

‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ ছবিতে অরণ্য চ্যাটার্জির ভূমিকায় অভিনয় করেছেন জিতু কমল (Jeetu Kamal)। এছাড়াও ছবিতে রয়েছেন শিলাজিৎ মজুমদার (Shilajit Majumdar), রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila), সুহত্র মুখোপাধ্যায় (Suhotro Mukhopadhyay), লোকনাথ দে (Loknath Dey) , সায়ন ঘোষ। ৫ই জুলাই মুক্তি পাচ্ছে ছবিটি।

এই ছবির মাধ্যমে নতুন গোয়েন্দা পেতে চলেছে বাংলা চলচ্চিত্র যার নাম অরণ্য চ্যাটার্জি (Aranya Chatterjee)। তার অভিনীত চরিত্র নিয়ে বলতে গিয়ে জিতু (Jeetu Kamal) একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, এই চরিত্র দিয়ে তার গোয়েন্দা হিসেবে আত্মপ্রকাশ হলেও এই চরিত্র নিয়ে আশাবাদী তিনি।

জিতু বলেছেন যে প্রতিষ্ঠিত গোয়েন্দাদের থেকে অনেকটাই আলাদা অরণ্য চ্যাটার্জি । প্রথমত, তার চালচলন একেবারেই গোয়েন্দাসুলভ নয়। তার কাছে কোনও কেস এলে সঙ্গে সঙ্গেই সেটা নিয়ে কাজ শুরু করে দেননা অরণ্য চ্যাটার্জি । তবে ফেলুদার সঙ্গে একটি অরণ্য চ্যাটার্জীর মিল আছে বলে মনে করেন জিতু। শখের কাজ হিসেবে গোয়েন্দাগিরি শুরু করে পরে দুজনেই সেটাকে পেশা হিসেবে নেন।

জিতুকে শেষ দেখা গিয়েছিল জিৎ অভিনীত ‘মানুষ’ চলচ্চিত্রে। ইতিমোধ্যে তিনি পেয়েছেন বড় গোয়েন্দা চরিত্র করার প্রস্তাবও। তবে সেটি ফেলুদা নয় স্পষ্ট বলে করে দেন তিনি। ব্যক্তিক্রমী চরিত্রের অপেক্ষায় রয়েছেন অভিনেতা।