Akshay Kumar: প্রাক্তন আর্মি অফিসার কটাক্ষ করলেন অক্ষয় কুমারের নতুন ছবির পোস্টারের

163
Akshay Kumar shared the first poster of his film Gorkha

বায়োস্কাপ ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের নতুন ছবি ‘গোর্খা’ র পোস্টার। ছবির পোস্টার প্রকাশ্যে আসতেই এক প্রাক্তন আর্মি অফিসার সেই পোস্টারে গুরুত্বপূর্ণ লক্ষ্য করে মন্তব্য করেন। আর্মি অফিসারের মন্তব্য করার সাথে সাথেই অক্ষয় কুমার প্রতিক্রিয়া প্রকাশ করে বলেন, “ভুল ধরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ, আমরা এই বিষয়ে অবশ্যই নজর রাখবো।” অক্ষয় কুমারের জানান যে ছবিতে তিনি যথেষ্ট বিশ্বাসযোগ্যতা রক্ষা করার চেষ্টা করবেন।

ভারতীয় সেনার গোর্খা রাইফেলস রেজিমেন্টের একজন প্রাক্তন অফিসার মেজর মানিক এম জলি টুইট করেছেন যে গোখরার পোস্টারে যে খুকরির ছবি দেখা গিয়েছে, যা একধরনের মেশেট, তার আকৃতিতে ভুল ছিল।

তিনি টুইট করে লিখেছেন, ” প্রিয় অক্ষয় কুমার জি, একজন প্রাক্তন গোর্খা অফিসার হিসাবে আমি আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই এই সিনেমাটি বানানোর জন্য। যাইহোক, বিস্তারিত বিভিন্ন তথ্যও গুরুত্বপূর্ণ। অনুগ্রহ করে খুকরির আকৃতিতে নজর দেবেন। এর ধারালো প্রান্ত অন্য দিকে। এটা তলোয়ার নয়। ব্লেডের ভেতরের দিক থেকে খুকরি আঘাত করে।” টুইট করে মন্তব্য করার পাশাপাশি তিনি একটি ছবিও পোস্ট করেছেন।

আর্মি অফিসারের মন্তব্য করার কিছুক্ষণের মধ্যেই প্রতিক্রিয়া দেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। টুইটের রিপ্লাই দিয়ে তিনি লিখেছেন, “প্রিয় মেজর জলি, ভুল ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। চিত্রগ্রহণের সময় আমরা সর্বোচ্চ যত্ন নেব। গোর্খা তৈরি করতে পেরে আমি খুব গর্বিত এবং সম্মানিত। বাস্তবতার সবচেয়ে কাছাকাছি পৌঁছানোর জন্য যেকোনো পরামর্শ আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।”

শুক্রবার অক্ষয় মেজর জেনারেল ইয়ান কার্ডোজোর জীবনভিত্তিক চলচ্চিত্র ‘গোর্খা’ র খবর ঘোষণা করেন। মেজর কার্ডোজোর একটি স্থলমাইন বিস্ফোরণে তার পা হারিয়েছিলেন কিন্তু ভারতীয় সেনাবাহিনীর প্রথম যুদ্ধ-প্রতিবন্ধী অফিসার হিসেবে ব্যাটালিয়ন এবং ব্রিগেড কমান্ড করার অক্ষমতা অতিক্রম করেছিলেন। সূত্রের খবর, ছবিটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় পুরান সিং চৌহান। তাছাড়া, আনন্দ এল রাই এবং হিমাংশু শর্মা এটি প্রযোজনা করবেন বলে জানা গিয়েছে।