Agatha All Along: মুক্তি পেল ‘আগাথা অল অ্যালং’ এর ট্রেলার

সোমবার মার্ভেল এন্টারটেইনমেন্টের তরফ থেকে মুক্তি দেওয়া হল ‘আগাথা অল অ্যালং’ (Agatha All Along) এর ট্রেলার (Trailer)। ১৮ সেপ্টেম্বর (18th September) ডিজনি প্লাসে (Disney Plus)…

Agatha All Along Trailer Shot

সোমবার মার্ভেল এন্টারটেইনমেন্টের তরফ থেকে মুক্তি দেওয়া হল ‘আগাথা অল অ্যালং’ (Agatha All Along) এর ট্রেলার (Trailer)। ১৮ সেপ্টেম্বর (18th September) ডিজনি প্লাসে (Disney Plus) মুক্তি পাবে এই সিরিজ। মার্ভেল স্টুডিওর ২০২১ সালের ওয়েব সিরিজ ওয়ান্ডাভিশনে (Wandavision) এলিজাবেথ ওলসনের (Elizabeth Olsen) ওয়ান্ডা ম্যাক্সিমফের (Wanda Maximoff) সঙ্গে অন্তিম যুদ্ধের পর, ওয়ান্ডাভিশনের স্পিন অফ সিরিজের ফিরতে চলেছেন আগাথা (Agatha Harkness)। এই সিরিজে তাঁর আগের ক্ষমতা পুনরুদ্ধার করার জন্য একটি কোভেন (coven) তৈরী করবেন আগাথা।

২ মিনিট ২০ সেকেন্ডের ট্রেলারটির গল্প জাদুকরী আগাথা হার্কনেসকে (Agatha Harkness) কেন্দ্র করে তৈরী। ট্রলারের শুরুতে আগাথাকে একটি গোয়েন্দার রূপে দেখতে পাওয়া যায়। জানা যায় এখন একজন গোয়েন্দা হিসেবেই বর্তমানে জীবনযাপন করছেন তিনি এবং তিনি জানেন না যে অতীতে তিনি একজন শক্তিশালী জাদুকরী ছিলেন। একদিন ওয়ান্ডার দেহের তদন্ত করার সময়, একটি রহস্যময় গোথ কিশোর আগাথাকে ওয়ান্ডার মন্ত্রের জাদু থেকে মুক্ত করে এবং তাঁকে মনে করায় কিভাবে ওয়ান্ডা তাকে একটি বিকৃত মন্ত্রের অধীনে রেখেছিলেন এবং তার জাদুকরী ক্ষমতা তাঁর থেকে কিভাবে ছিনিয়ে নিয়েছিলেন।

   

প্রতিহিংসা দ্বারা চালিত, আগাথা তার অতীত গৌরব পুনরুদ্ধার করতে এবং আবার একটি শক্তিশালী জাদুকরী হয়ে উঠতে কিংবদন্তি উইচেস রোডে (Witches Road) যাত্রা শুরু করেন আগাথা। এই যাত্রা তাঁর কাছে মৃত্যুর সম্মুখীন হওয়ার সমান বিশেষ করে এখন কারণ তাঁর অতীতের জাদুকরী ক্ষমতা আর তাঁর কাছে নেই। সালেম জাদুকরী বিচারের মূল জাদুকরীদের মধ্যে আবার নিজের জায়গা করে নিতে এই যাত্রা শুরু করেন আগাথা। নিজের একটি কোভেনও (Coven) তৈরী করা শুরু করেন তিনি।

প্রকাশ্যে ‘গ্ল্যাডিয়েটর ২’ সিনেমায় পল মেসকার প্রথম পোস্টার

আগাথার জাদুকরী দলে রয়েছে ‘হার্টস্টপার’ খ্যাত অভিনেতা জন লক, ‘দ্য হোয়াইট লোটাস’ খ্যাত অভিনেত্রী অব্রে প্লাজা, ‘বিউ ইজ অ্যাফ্রেডে’ খ্যাত অভিনেত্রী প্যাটি লুপোন এবং ‘হোম ইকোনমিক্স’ খ্যাত অভিনেত্রী সাশির জামাতা। এছাড়াও এই সিরিজে রয়েছেন আলি আহন, মারিয়া ডিজিয়া, পল অ্যাডেলস্টেইন, মাইলস গুতেরেজ-রিলে, ওকউই ওকপোকওয়াসিলি এবং ডেব্রা জো রুপ।

‘আগাথা অল অ্যালং’-এর এক্সিকিউটিভ প্রযোজকদের মধ্যে রয়েছেন কেভিন ফেইজ, লুই ডি’এসপোসিটো, ব্র্যাড উইন্ডারবাউম, মেরি লিভানোস এবং ওয়ান্ডাভিশনের নির্মাতা জ্যাক শেফার অন্তর্ভুক্ত। এই বছর ১৮ সেপ্টেম্বর ডিজনিপ্লাসে মুক্তি পাবে এই সিরিজ।