কাউন্সিলার হয়েও পেলেন না নিষ্কৃতি, শারীরিক হেনস্তার শিকার অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য!

জনপ্রিয় টেলিভশন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee), কামারহাটির ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর (Councillor)। রবিবার নিজের এলাকাটাই শারীরিক হেনস্তার শিকার হলেন তিনি। ঘটনাটি ঘটেছে রবিবার…

জনপ্রিয় টেলিভশন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee), কামারহাটির ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর (Councillor)। রবিবার নিজের এলাকাটাই শারীরিক হেনস্তার শিকার হলেন তিনি।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধেবেলায়, আগরপাড়া মিলন সমিতি ক্লাবের সামনে। অভিনেত্রী (Sritama Bhattacharjee) জানিয়েছেন যে তাঁর কাছে মিলন সমিতি ক্লাবের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপ ও জমি দখলের অভিযোগ আসে। এরপর তিনি শ্রীপল্লি কমিটির কাজকর্ম সম্পর্কে খোঁজখবর নিতে শুরু করলে তাঁর এবং তাঁর সঙ্গীদের ওপর চড়াও হন ওই ক্লাবের প্রেসিডেন্ট ও তাঁর দলবল।

   

অভিনেত্রীর অভিযোগ এরপর ওই ক্লাবের প্রেসিডেন্ট এবং তার দলবল অভিনেত্রীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং তাকে ধাক্কাধাক্কি করেন। অভিনেত্রীর পাও মাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। প্রতিবাদ করতে গেলে তাকে ওই ক্লাবের লোকজন তাঁকে মারতে আসেন বলেও অভিযোগ করেছেন শ্রীতমা। রবিবার রাত্রে পুরো বিষয়টি জানিয়ে বেলঘরিয়া থানায় অভিযোগ জানিয়েছেন শ্রীতমা।

সূত্র মারফত জানা যাচ্ছে লালমোহন নামের এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর অভিযোগ সরকারি জমি বেদখল করতে চেষ্টা করেছেন বলেই তাঁকে হেনস্তা করার ঘটনায় উস্কানি দিয়েছেন লালমোহন। এই সূত্র জানিয়েছে যে এই লালমোহন এক সময় শ্রীতমার নির্বাচনের পোলিং এজেন্ট ছিলেন।

বড় পুরস্কারে ভূষিত হল রিচা চাড্ডা-আলি ফজল প্রযোজিত ‘গার্লস উইল বি গার্লস’!

অভিনেত্রী হেনস্তার ঘটনাটি জানিয়েছেন কামারহাটি বিধায়ক মদন মিত্রকেও (Madan Mitra)। মদন মিত্র জানিয়েছেন যে তারা বিষয়টির ওপর খোঁজ নিয়েছেন এবং এলাকার ওপর নজর রাখছেন। তিনি জানিয়েছেন যে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে এবং তিনি আশা রাখছেন যে পুলিশের তদন্তেই উঠে আসবে পুরো ঘটনার পিছনে মূল কারণটি। তিনি যোগ করেছেন যে একজন মহিলা কাউন্সিলারের ওপর হেনস্তা কখনই বরদাস্ত করবে না দল। দলীয় স্তরেও তিনি বিষয়টি সাংসদ সৌগত রায়কেও (Sougata Roy) জানিয়েছেন বলে যোগ করেছেন তিনি।