Xiaomi Smart scarf: শীতে শরীর গরম করবে স্মার্ট স্কার্ফ

8

শীতের মরশুমে বেশ কিছু জায়গায় প্রধানত পার্বত্য এলাকায় তাপমাত্রা খুব কমে যায়, এমন কি মাইনাসে নেমে যায় তাপমাত্রা। চিনের প্রতিবেদন অনুসারে, ২৬ নভেম্বর থেকে চিনে শীতের মরশুমে শৈত্যপ্রবাহ সবচেয়ে শক্তিশালী হবে বলে আশঙ্কা করা হচ্ছে। চিনের ৩০টিরও বেশি প্রদেশ, অঞ্চল ও শহরে তাপমাত্রা ব্যাপক হারে নেমে যাবে। বৃষ্টি, তুষার ও প্রবল বাতাসের সম্ভাবনাও প্রকাশ করা হয়েছে। প্রবল শীতের হাত থেকে রক্ষা করতে, আগেভাগেই হাঁড় কাঁপানো শীত থেকে রেহাই পেতে এখন নতুন নিদর্শন স্মার্ট স্কার্ফ(smart scarf)। Xiaomi তাপমাত্রার নিরিকে শরীর গরম করার স্মার্ট স্কার্ফ বাজারে নিয়ে এসেছে।

 Xiaomi স্মার্ট টেম্পারেচার কন্ট্রোল হিটিং স্কার্ফের বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন:

  •  Xiaomi CEO Lei Jun তার Weibo পেজ থেকে এই নতুন প্রোডাক্ট সম্পর্কে জানিয়েছেন। এই স্মার্ট হিটিং স্কার্ফ ব্যবহারকারীকে অত্যন্ত নিম্ন তাপমাত্রাতেও মানব শরীরকে উষ্ণ রাখতে ব্যবহার করা হয়।
  • এটি তৈরি করতে একটি অন্তর্নির্মিত ডুপন্ট(Dupont) তাপ নিরোধক উপাদান ব্যবহার করা হয়েছে।
  • এটি একভাবে উচ্চ-বিশুদ্ধতা কার্বন ন্যানোটিউব ফিল্ম হিটিং প্রযুক্তি এবং তাপমাত্রা সেন্সর, উভয়ই গ্রহণ করে।
  • এই স্কার্ফ মাত্র 3 সেকেন্ডে গরম হয়ে যায়। 38°C, 45°C, এবং 50°C এই তিনটি স্তরে তাপমাত্রা সেট করা যাবে এই স্মার্ট স্কার্ফে ৷
  • এতে ব্যবহার করা হয়েছে হিটিং শীট, যা শুধু ঠান্ডা থেকে রক্ষা করবে না, পাশাপাশি ঘাড়কেও গরম রাখবে।
  • নিরাপত্তার পরিপ্রেক্ষিতে দুর্ঘটনা এড়াতে, স্কার্ফ ওভার-কারেন্ট, অতিরিক্ত-তাপমাত্রা, শর্ট-সার্কিট, ওপেন-সার্কিট এবং অন্যান্য সুরক্ষা প্রদান করে।
  • কিছু ভুল হলে, এর সিস্টেম স্বয়ংক্রিয়ভাবে পাওয়ার বন্ধ হয়ে যাবে।
  • এটি ওয়াশিং মেশিনেও ধোয়া যাবে।

xiaomi স্মার্ট তাপমাত্রা নিয়ন্ত্রণ গরম করার স্কার্ফের দাম:

এই স্মার্ট হিটিং স্কার্ফটিও বেশ সাশ্রয়ী। দাম সম্পর্কে কথা বলতে গেলে, এর দাম রাখা হয়েছে 149 ইউয়ান ($21)। এটি বর্তমানে চিনের Youpin ওয়েবসাইট থেকে কেনা যাবে। এছাড়াও, আপনি যদি স্মার্ট টেম্পারেচার-নিয়ন্ত্রিত হিটিং স্কার্ফ অর্ডার করেন, তাহলে আপনি একটি বিনামূল্যে 5000mAh পাওয়ার ব্যাঙ্ক পেয়ে যাবেন।

 

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)