18 C
Kolkata
Sunday, February 5, 2023

Xiaomi 13: লঞ্চের আগে স্পেসিফিকেশন প্রকাশ্যে! বৈশিষ্ট্যগুলি দেখে নিন

- Advertisement -

চিনের কিংবদন্তি স্মার্টফোন নির্মাতা Xiaomi-এর আসন্ন সিরিজ Xiaomi 13 মুক্তির কাছাকাছি। স্মার্টফোনপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই সিরিজের জন্য। সে কারণেই সিরিজ নিয়ে ফাঁস হওয়ার প্রক্রিয়াও পুরোদমে চলছে। কিন্তু এখন এই ফোনটিকে একটি জনপ্রিয় বেঞ্চমার্ক লিস্টিং সাইটে দেখা গেছে। এতে ফোনটির কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়েছে। এর সাথে, এটিও ইঙ্গিত দেওয়া হয়েছে যে এখন Xiaomi 13 সিরিজ খুব শীঘ্রই চালু হতে পারে। সিরিজের মডেলগুলি সম্পর্কে নতুন কী তথ্য এসেছে তা আমরা আপনাকে বলি।

- Advertisement -

Xiaomi 13 সিরিজের লঞ্চ খুব শীঘ্রই ঘটতে পারে। এই সম্পর্কে বহুবার প্রকাশ করা হয়েছে যে এই সিরিজের স্মার্টফোনে Qualcomm-এর লেটেস্ট এবং শক্তিশালী প্রসেসর Snapdragon 8 Gen 2 দেওয়া হবে। এখন এই স্মার্টফোনটিকে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গেছে। GeekBench তালিকা ফোনটির কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করে। তার আগে, আমরা আপনাকে বলে রাখি যে Xiaomi 13 বেস ভেরিয়েন্ট ছাড়াও, এই সিরিজে Xiaomi 13 Pro মডেলটি লঞ্চ করার কথাও রয়েছে। তালিকায় নিশ্চিত করা হয়েছে যে সিরিজের স্মার্টফোনগুলিতে Snapdragon 8 Gen 2 SoC দেওয়া হবে।

- Advertisement -

এছাড়া ফোনটিতে 12GB RAM দেখা যাবে। যাইহোক, এর অন্যান্য কনফিগারেশনও আসতে পারে, যা 8GB RAM দিয়ে শুরু হতে পারে। Geekbench তালিকায় ফোনটির মডেল নম্বর 2211133C হিসেবে উল্লেখ করা হয়েছে। এটি সম্ভবত অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমের সাথে আসবে। স্কোর সম্পর্কে কথা বললে, ফোনটি একক কোরে 1497 পয়েন্ট স্কোর করেছে, যেখানে এটি মাল্টি কোর পরীক্ষায় 5089 পয়েন্ট স্কোর করেছে।

সিরিজ সম্পর্কে আগেকার ফাঁস বলেছে যে Xiaomi 13 Pro Sony IMX989 প্রাথমিক ক্যামেরা সেন্সরের সাথে আসবে বলে আশা করা হচ্ছে যা কোম্পানি Mi 12S Ultra-এর জন্য ব্যবহার করেছিল। প্রো মডেলটিতে Samsung দ্বারা তৈরি একটি 6.7-ইঞ্চি OLED 2K E6 বাঁকা ডিসপ্লে থাকতে পারে। ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কিত অনেকগুলি ফাঁসের মধ্যে, একটি জিনিস উঠে এসেছে যে সমস্ত Xiaomi 13 সিরিজের স্মার্টফোনগুলি Leica দ্বারা সুর করা ক্যামেরা মডিউল দিয়ে সজ্জিত হবে। এখন কোম্পানিটি তার Xiaomi 13 সিরিজে গ্রাহকদের ঠিক কী পরিষেবা দেয়, তা শুধুমাত্র সিরিজ লঞ্চ হলেই জানা যাবে।