19 C
Kolkata
Sunday, February 5, 2023

নভেম্বরেই লঞ্চ হবে 5000mAh ব্যাটারি, 3GB RAM, Helio P22 SoC রেন্ডার সহ Vivo Y02

- Advertisement -

Vivo-এর আসন্ন স্মার্টফোন Vivo Y02 শীঘ্রই লঞ্চ হতে পারে। এ নিয়ে প্রতিনিয়ত ফাঁস হচ্ছে। এখন সর্বশেষ আপডেটে, এটি প্রকাশ করা হয়েছে যে ফোনটির ডিজাইনটি এর আগে আসা Vivo Y01 এর মতো দেখা যেতে পারে। ফোনটিতে ওয়াটারড্রপ নচ ডিজাইন দেখা যাবে। ডিজাইন সম্পর্কে আরও বলা হয়েছে যে পর্দার প্রান্তগুলি খুব পাতলা হবে তবে চিবুক কিছুটা মোটা দেখা যাবে। এর সাথে এর লঞ্চের তারিখও প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

Vivo Y02 এর মুক্তির তারিখ প্রকাশ করা হয়েছে। যদিও এটি কোম্পানির পক্ষ থেকে আনুষ্ঠানিক তারিখ ঘোষণা করা হয়নি। কিন্তু একজন টিপস্টার এর লঞ্চ তারিখ সম্পর্কে বলেছেন যে ফোনটি 28 নভেম্বর বিশ্বব্যাপী লঞ্চ করা যেতে পারে। এর সাথে, টিপস্টার একটি ছবির সাথে ফোনের ডিজাইনের উপাদানগুলিও প্রকাশ করেছে। MySmartPrice-এর সাথে টিপস্টার Paras Guglani জানিয়েছেন যে Vivo Y02-এ ওয়াটারড্রপ নচ ডিজাইন দেখা যাবে। এতে পেছনের ক্যামেরা মডিউলটি আয়তাকার নকশায় দেওয়া যেতে পারে। কিন্তু কাটআউট হবে বৃত্তাকার। ফোনটিতে একটি সিঙ্গেল রিয়ার ক্যামেরা থাকবে, যার সাথে LED ফ্ল্যাশও দেওয়া হতে পারে।

- Advertisement -

ফোনটির বিল্ড বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গিয়ে, টিপস্টার বলেছেন যে ফোনটি প্লাস্টিকের ব্যাক প্যানেলের সাথে আসতে পারে। ডান পাশে ভলিউম রকার এবং পাওয়ার বাটন দেখা যাবে। ফোনটিতে 3 জিবি র‌্যাম এবং 5000 mAh ব্যাটারি দেখা যাবে। স্ক্রিনের পাশের বেজেলগুলি খুব পাতলা হতে চলেছে যা ফোনটিকে একটি আধুনিক চেহারা দিতে সাহায্য করবে। 

Vivo Y02 সম্পর্কিত আগের লিকে বলা হয়েছিল যে এই ফোনটি 6.51 ইঞ্চি ডিসপ্লের সাথে আসতে পারে। এতে এইচডি প্লাস রেজুলেশন দেখা যাবে। উপরন্তু, এটি MediaTek Helio P22 SoC দিয়ে সজ্জিত হবে। ফোনটিতে একটি 8-মেগাপিক্সেল সিঙ্গেল রিয়ার ক্যামেরা এবং একটি 5-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যাবে। ফোনটির দাম প্রায় 8,499 টাকা বলা হয়েছে।