এই মাসেই লঞ্চ হতে পারে Vivo X90, জানুন সম্ভাব্য ফিচার ও বিস্তারিত

23

চিনা প্রযুক্তি কোম্পানি Vivo এই বছরের মধ্যে তাদের প্রিমিয়াম স্মার্টফোন সিরিজ-X90 লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। একটি রিপোর্ট অনুসারে, মনে করা হচ্ছে Vivo X90 সিরিজে X90, X90 Pro এবং X90 Pro+ অন্তর্ভুক্ত থাকবে। এখন, Vivo X90 সিরিজের জন্য একটি ফাঁস হওয়া প্রচারমূলক ভিডিও টিজার ওয়েবে প্রকাশিত হয়েছে যা প্রস্তাব করে যে সিরিজটি 22 নভেম্বর চালু হতে পারে।

  • টিজার থেকে তথ্য

Vivo X90 সিরিজের ফাঁস হওয়া টিজার অনুসারে, Vivo X90 Pro+ লাল রঙে দেখা যাবে। এছাড়াও টিজারে হ্যান্ডসেটটিকে কালো রঙে দেখানো হয়েছে। আমরা আপনাকে বলি যে এই প্রথমবার কোম্পানি এই প্রিমিয়াম স্মার্টফোন সিরিজের স্মার্টফোনটিকে কালো রঙে উপস্থাপন করতে পারে।

ওয়েইবোতে পোস্ট করা একটি ওয়েবপৃষ্ঠার একটি স্ক্রিনশট ইন্টারনেটে দেখা যাচ্ছে, Vivo X90 সিরিজটি 22 নভেম্বর বিক্রি শুরু হবে। এটাও আশা করা হচ্ছে যে কোম্পানি স্মার্টফোনের পাশাপাশি TWS 3 ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করতে পারে।

Vivo X90 Pro+ এ Snapdragon 8 Gen 2 চিপসেট পাওয়া যাবে। সম্প্রতি Vivo X90 Pro+ কে Geekbench এ দেখা গেছে, যা থেকে জানা গেছে যে হ্যান্ডসেটটি Snapdragon 8 Gen 2 চিপসেট, 12GB RAM এবং Android 13 সহ আসতে পারে। যেখানে, X90 ডাইমেনসিটি 9200 চিপসেট দ্বারা চালিত হতে পারে। যদিও X90 Pro X80 Pro+ হিসাবে চালু হওয়ার সম্ভাবনা রয়েছে, যা সেপ্টেম্বরে ঘোষণা করা হয়েছিল।

  • Vivo X90 Pro + এর সম্ভাব্য বৈশিষ্ট্য

একটি প্রতিবেদন অনুসারে, এই হ্যান্ডসেটের ডাকনামগুলি ওয়েবে প্রকাশিত হয়েছিল। এই স্মার্টফোনগুলির মধ্যে একটি, Vivo V2227A, চীন বাধ্যতামূলক সার্টিফিকেট (3C) সাইটে দেখা গেছে। এই স্মার্টফোনটিকে Vivo X90 Pro+ এর চাইনিজ ভেরিয়েন্ট হিসেবে বর্ণনা করা হচ্ছে। প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছে যে Vivo হ্যান্ডসেটটি 80W (20V.4A) দ্রুত চার্জিং সমর্থন পেতে পারে। অধিকন্তু, তালিকাভুক্ত Vivo V2227A মডেল এবং Vivo X90 সিরিজের অন্যান্য ভেরিয়েন্টগুলিও সাম্প্রতিক প্রতিবেদনে দেখা গেছে।

Vivo X90 Pro+-এ একটি 6.78-ইঞ্চি Samsung E6 AMOLED ডিসপ্লে থাকতে পারে। এটির বাঁকা প্রান্ত থাকতে পারে এবং এটি 120Hz রিফ্রেশ রেট সহ 2K রেজোলিউশন অফার করতে পারে। Vivo এর আসন্ন স্মার্টফোন চোখের সুরক্ষার জন্য একটি 1440Hz হাই-ফ্রিকোয়েন্সি ডিমিং চিপ সহ আসতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)