মাত্র 749 টাকায় কিনুন Redmi A1+

360

আপনি যদি স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন তবে এটাই আপনার জন্য উপযুক্ত সময়। কারণ ফ্লিপকার্টে বিক্রি শুরু হয়েছে। সেল চলাকালীন, আপনি অনেক স্মার্টফোন খুব সস্তায় পাচ্ছেন। আজ আমরা আপনাকে এমনই একটি স্মার্টফোনের কথা বলতে যাচ্ছি। এই স্মার্টফোনটির নাম- REDMI A1+।

  • রেডমি A1+

REDMI A1+ (ব্ল্যাক, 32GB) (3GB RAM) এর MRP হল 10,999 টাকা এবং 22% ছাড়ের পরে এটি 8,499 টাকায় কেনা যাবে। এর পাশাপাশি অনেক ব্যাঙ্কের অফারও চলছে এতে। Flipkart Axis Bank কার্ড থেকে পেমেন্ট করলে 5% ক্যাশব্যাক পাওয়া যায়। এছাড়াও ফোনে এক্সচেঞ্জ অফার চলছে। পুরনো স্মার্টফোন ফেরত দিলে 7,750 টাকা ছাড় পাওয়া যাবে।

এক্সচেঞ্জ অফারের অধীনে এত বড় ডিসকাউন্ট পেতে আপনার পুরানো স্মার্টফোনের অবস্থা ঠিক থাকতে হবে। এছাড়াও, এটি ফোনের মডেলের উপর নির্ভর করে। ফোনে 1 বছরের ওয়ারেন্টিও দেওয়া হচ্ছে। এক্সেসরিজ এর আলাদা ওয়ারেন্টি পাচ্ছেন ৬ মাসের। স্পেসিফিকেশনের দিক থেকেও এই ফোনটি অনেক ভালো। ফোনটিতে 3GB RAM এবং 32GB স্টোরেজের বিকল্প রয়েছে। ফোনটিতে একটি 6.52 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে।

REDMI A1+ এ রয়েছে 8MP রিয়ার ক্যামেরা এবং 5MP ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও, এতে 5000 mAh লিথিয়াম পলিমার ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনে Mediatek Helio A22 প্রসেসর পাওয়া যাচ্ছে। ফোনটি 2 দিনের মধ্যে বিতরণ করা হবে। ফোনটিতে 120 Hz রিফ্রেশ রেট দেওয়া হয়েছে। ফোনে 10W ফাস্ট চার্জারও দেওয়া হয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)