UMIDIGI: 10 হাজারের কম দাম ও দুর্দান্ত বৈশিষ্ট্যের G1 Max এবং C1 Max লঞ্চ হল

37

স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড UMIDIGI তাদের সর্বশেষ স্মার্টফোন UMIDIGI G1 Max এবং C1 Max লঞ্চ করেছে।  AliExpress শপিং ফেস্টিভ্যাল চলাকালীন এই স্মার্টফোনগুলি বড় ডিসকাউন্ট সহ পাওয়া যাচ্ছে। যাইহোক, এটি ছাড়াও, ব্র্যান্ডটি একটি প্রোগ্রামেরও আয়োজন করছে যেখানে আপনার একটি বিনামূল্যে UMIDIGI স্মার্টফোন জেতার সুযোগ রয়েছে৷ চলুন জেনে নেওয়া যাক UMIDIGI-এর লেটেস্ট স্মার্টফোনগুলোর স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে।

 UMIDIGI G1 Max এবং C1 Max-এর বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন:

বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, UMIDIGI G1 Max এবং C1 Max-এ রয়েছে একটি 6.52-ইঞ্চি HD+ ডিসপ্লে, যার রেজোলিউশন 1600 x 720 পিক্সেল এবং এটি 60Hz রিফ্রেশ রেট সমর্থন করে। প্রসেসরের কথা বললে, এটি Unisoc T610 অক্টা কোর দিয়ে সজ্জিত। স্টোরেজের জন্য, এতে রয়েছে 6GB LPDDRX4 RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ, যার রেজোলিউশন 256GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। ক্যামেরা সম্পর্কে কথা বললে, এতে একটি 50MP প্রাথমিক ক্যামেরা এবং একটি 2MP গভীরতা সেন্সর রয়েছে। একই সময়ে, সেলফির জন্য এতে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

উভয় ফোনের বডি ম্যাট কম্পোজিট উপাদান দিয়ে তৈরি এবং অনেক রঙে পাওয়া যায়। ব্যাটারি সম্পর্কে কথা বললে, এতে একটি 5150mAh ব্যাটারি রয়েছে যা 10W দ্রুত চার্জিং এবং টাইপ সি ইন্টারফেস সমর্থন করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, এটি Android 12 OS-এ কাজ করে। কানেক্টিভিটির কথা বললে, এতে ব্লুটুথ, ওয়াই-ফাই, ডুয়াল 4জি সিম, গ্লোবাল ব্যান্ডস, 3.5 মিমি হেডফোন জ্যাক ইত্যাদি দেওয়া হয়েছে। অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এআই ফেস আইডি।

UMIDIGI G1 Max এবং C1 Max দাম এবং প্রাপ্যতা:

রঙের বিকল্পগুলি সম্পর্কে কথা বলতে গেলে, UMIDIGI G1 Max স্টারি ব্ল্যাক এবং গ্যালাক্সি ব্লু রঙের বিকল্পগুলিতে উপলব্ধ। একই সময়ে, C1 Max স্টারি ব্ল্যাক এবং ম্যাট সিলভার রঙের বিকল্পগুলিতে উপলব্ধ। দাম সম্পর্কে কথা বললে, এই স্মার্টফোনটি $ 166.65 অর্থাত 13,773 টাকায় খুচরা বিক্রি হবে, তবে শুধুমাত্র AliExpress-এ $ 99.99 অর্থাত 8,264 টাকা ছাড়ের মূল্যে বিশ্ব প্রিমিয়ার সেলের অধীনে পাওয়া যাবে। এটি লক্ষণীয় যে বিক্রয়টি 1 নভেম্বর, 2022 থেকে শুরু হবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)