Tech Talk: Redmi 10A-তে চলছে বিশাল অফার

227
Huge offer running on Redmi 10A

আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে এটাই আপনার জন্য উপযুক্ত সময়। কারণ রেডমির নতুন স্মার্টফোনে রয়েছে বিশাল ছাড়। Redmi 10A Flipkart-এ সবচেয়ে বড় ছাড় পাচ্ছে। Redmi 10A-এর MRP হল 9,999 টাকা এবং আপনি 10% ছাড়ের পরে 8,964 টাকায় কিনতে পারবেন।

Redmi 10A-এ অনেক ব্যাঙ্ক অফারও চলছে। এছাড়াও আপনি Flipkart এ Axis Bank এর কার্ড দিয়ে পেমেন্ট করলে 5% ক্যাশব্যাক পেতে পারেন। এর উপর কোম্পানির পক্ষ থেকে 1 বছরের ওয়ারেন্টিও দেওয়া হচ্ছে। আপনি যদি আজই এই ফোনটি অর্ডার করেন, তাহলে এটি 7 অক্টোবর শুক্রবারের মধ্যে আপনার বাড়িতেও পৌঁছে দেওয়া হবে।

কিভাবে আপনি Redmi 10A অর্ডার করতে পারেন-
Redmi 10A তে, আপনাকে 4GB RAM এবং 64GB স্টোরেজের বিকল্প দেওয়া হয়েছে। এছাড়াও আপনি এই ফোনে সেরা ডিসপ্লে পাবেন। Redmi 10A 6.53 ইঞ্চি ডিসপ্লে পায়। এই ফোনে আপনাকে একটি সিঙ্গেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রাথমিক ক্যামেরা 13MP। এছাড়াও, Redmi 10A তে রয়েছে দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ । এই ফোনে 5000 mAh ব্যাটারি আছে। অর্থাৎ এর ব্যাটারি ব্যাকআপ নিয়ে আপনার কোনো অভিযোগ থাকবে না।

আপনি যদি একটি বাজেট স্মার্টফোন খুঁজছেন তবে এটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কম বাজেট এবং সেরা বৈশিষ্ট্যের কারণে এই স্মার্টফোনটি সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফোনের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে। Redmi 10-এ আপনি Android Android 12.5 অপারেটিং সিস্টেম পাবেন। কোম্পানি ফোনটি Charcoal Black এবং See Blue রঙে লঞ্চ করেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)