ভারতে Pixel 7 এবং Pixel 7 Pro প্রি-অর্ডার শুরুর দিন জেনে নিন

44
Google Pixel 7

Pixel 7 এবং Pixel 7 Pro ভারতে প্রি-অর্ডারের জন্য তারিখ 6 অক্টোবর, যা বিশ্বব্যাপী লঞ্চ এই দিনেই হবে। প্রতিষ্ঠানটি টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে। এটি মূলত পরামর্শ দেয় যে গুগল পিক্সেল 7 সিরিজটি ভারতে আনতে খুব বেশি সময় নেবে না।  Flipkart কিছু বিশেষ প্রি-অর্ডার অফারও প্রকাশ করেছে।

ই-কমার্স জায়ান্ট Pixel 7 সিরিজের জন্য একটি গুরত্বপূর্ণ লেখা প্রকাশ করেছে । ফ্লিপকার্টের তালিকায় বলা হয়েছে যে যারা নতুন ফোনটির প্রি-অর্ডার করবেন তারা 5,999 টাকা ছাড়ের মূল্যে Pixel Buds A সিরিজ কিনতে পারবেন। ভারতে এর আসল খুচরা মূল্য 9,999 টাকা, যার মানে গ্রাহকরা 4,000 টাকা ছাড় পাবেন।

উপরন্তু, Fitbit Inspire 2 ফিটনেস ব্যান্ডটি 4,999 টাকায় কেনা যাবে। এটি মূলত ভারতে 7,999 টাকায় লঞ্চ করা হয়েছিল। তাই, Google এটির উপর 3,000 টাকা ছাড় দেবে। সবশেষে, যারা Pixel 7 সিরিজের প্রি-অর্ডার করবেন তাদের অগ্রাধিকার ভিত্তিতে হ্যান্ডসেট দেওয়া হবে। Flipkart এখনও কোনও ব্যাঙ্ক অফার প্রকাশ করেনি। গুগল লঞ্চের দিনে এটি নিশ্চিত করবে বলে আশা করা হচ্ছে।

নতুন ফোনগুলোর দাম কত হতে পারে তা আপাতত অজানা। এখন পর্যন্ত সূত্রের দাবি যে Pixel 7 সিরিজের দাম মার্কিন যুক্তরাষ্ট্রে $599 থেকে শুরু হবে, যা রূপান্তরিত হলে ভারতে প্রায় 48,580 টাকা। ভারতীয় দাম সম্ভবত মার্কিন বাজারের চেয়ে বেশি হবে। স্ট্যান্ডার্ড মডেলটির দাম 60,000 টাকা সেগমেন্টের নিচে হবে বলে আশা করা হচ্ছে।

গুগল ইতিমধ্যেই আসন্ন ফোন সম্পর্কে কিছু বিবরণ নিশ্চিত করেছে। এটি দ্বিতীয়-প্রজন্মের টেনসর চিপসেট দ্বারা চালিত হবে এবং ইউনিটগুলি একই পুরানো নকশা বজায় রাখবে যা আমরা Pixel 6 সিরিজে দেখেছি। হ্যান্ডসেটগুলি অ্যান্ড্রয়েড 13-এ চলবে।

Google দ্বারা শেয়ার করা টিজারগুলি প্রকাশ করে যে স্ট্যান্ডার্ড মডেলটি একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ প্যাক রয়েছে, যেখানে প্রো মডেলের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। কোম্পানি দাবি করছে যে নতুন Pixel 7 সিরিজ “আরো বিস্তারিত,” “আরো ফোকাস” এবং “আরো ম্যাজিক” (ইরেজার টুল) প্রদান করবে। একটি টিজারে, Google ডিভাইসের 4x অপটিক্যাল জুম অফার করতে পারে বলেও জানা গেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)