মাত্র ১০,৯৯০ টাকায় Sony এর ফ্লোট রান স্পোর্টস হেডফোন 

Sony India আজ ভারতে নতুন ওয়্যারলেস হেডফোন, ফ্লোট রান WI-OE610 প্রকাশ করেছে। হেডফোনগুলো বিশেষভাবে রানারদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই হেডফোনগুলি একটি অনন্য…

Sony's Float Run sports headphones at just Rs 10,990

Sony India আজ ভারতে নতুন ওয়্যারলেস হেডফোন, ফ্লোট রান WI-OE610 প্রকাশ করেছে। হেডফোনগুলো বিশেষভাবে রানারদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই হেডফোনগুলি একটি অনন্য নকশা আনার দাবি করে। যা কানের খুব বেশি ভিতরে না গিয়ে আপনাকে অসাধারণ গান শোনার অনুভূতি দেবে।

হেডফোনগুলোর দাম 10,990 টাকা এবং এটি কালো রঙে পাওয়া যাচ্ছে। তারা বড় খুচরো আউটলেট এবং ই-কমার্স স্টোরগুলিতে দখলের জন্য প্রস্তুত।

ফ্লোট রান হেডফোনের দাম 10,990 টাকা এবং এটি আজ থেকে পাওয়া যাচ্ছে। Sony খুচরা দোকান, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং Amazon এবং Flipkart-এর মতো প্রধান অনলাইন প্ল্যাটফর্মগুলিতে আসতে চলেছে।

যারা দৌড়ায় এবং ক্রীড়াবিদ তাদের জন্য ডিজাইন করা, ফ্লোট রান হেডফোনগুলি একটি হালকা ওজনের এবং নমনীয় নেকব্যান্ড ডিজাইনের সঙ্গে আসে যা আপনি দ্রুত গতিশীল থাকলেও আপনার কানেই থাকবে। বিশেষ অফ-ইয়ার ডিজাইন প্রতিশ্রুতি দেয় যে ব্যবহারকারীদের ওয়ার্কআউটের সময় চাপ বা অস্বস্তি নিয়ে চিন্তা করতে হবে না, যাতে তারা কোনও বাধা ছাড়াই তাদের ফিটনেস রুটিনে ফোকাস করতে পারে।

কানের বাইরের নকশা ব্যবহারকারীদের জন্য আরাম দেওয়ার দাবি করে, কানের উপর চাপ বা স্টাফিনেস দূর করে। আনুমানিক 33 গ্রাম ওজনের, এই হেডফোনগুলি তাদের আশেপাশের বিষয়ে সচেতন রাখতে এমন রানারদের জন্য একটি দুর্দান্ত জিনিস।

সনি বলেছে যে হেডফোনগুলি বিভিন্ন মাথার আকার এবং চুলের স্টাইলগুলিতে পরীক্ষা করা হয়েছে এবং নমনীয় নেকব্যান্ড ডিজাইন হেডফোনগুলিকে নিরাপদে রাখবে, এমনকি আপনি দ্রুত গতিতে দৌড়ালেও। হেডফোনগুলি টুপি এবং সানগ্লাসের মতো জিনিসের সঙ্গেও ব্যবহার করতে পারেন।

সাউন্ড কোয়ালিটির কথা বললে, ফ্লোট রান হেডফোন 16 মিমি ড্রাইভার এবং সুনির্দিষ্ট টিউনিং সহ আসে। এগুলি ছাড়াও, হেডফোনগুলি একটি IPX4 স্প্ল্যাশপ্রুফ রেটিং সহ আসে। সনি আরও দাবি করে যে দ্রুত 10-মিনিট চার্জ করলে এক ঘন্টা ব্যবহার হবে। ব্যবহারকারীদের সুবিধার জন্য হেডফোনগুলি USB-C চার্জিং এবং বিভিন্ন অন্তর্নির্মিত নিয়ন্ত্রণের সঙ্গে সজ্জিত।