Friday, February 3, 2023

Smart tv offer: শক্তিশালী শব্দ-সহ স্মার্ট টিভি মাত্র ৯৯৯ টাকায়

- Advertisement -

ফ্লিপকার্টে অ্যাপ্লায়েন্স বোনানজা সেল চলছে। বিক্রিতে টিভি এবং অ্যাপ্লায়েন্সে ৭৫% ছাড় দেওয়া হচ্ছে। এখান থেকে কেনাকাটা করলে ফেডারেল ব্যাঙ্ক এবং HSBC ব্যাঙ্কে ১০% তাত্ক্ষণিক ছাড় দেওয়া হবে। এখানে বিভিন্ন ক্যাটাগরির পণ্য ছাড়ে পাওয়া যাচ্ছে। এছাড়াও, নতুন লঞ্চ ২০২৪ এর সর্বশেষ আগমনগুলিও অফার করা হয়েছে। সর্বশেষ লঞ্চের অংশ হিসাবে, SENS স্মার্ট টিভি ফ্লিপকার্ট থেকে ৮,৪৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে উপলব্ধ করা হচ্ছে৷

SENS 80-এর ৩২ ইঞ্চি HD রেডি LED স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি ৯,৯৯৯ টাকায় উপলব্ধ করা হচ্ছে। এতে গ্রাহকরা ৫২% ছাড় পাবেন। বিশেষ বিষয় হল এক্সচেঞ্জ অফারের অধীনে এটিতে ৯,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। অর্থাৎ, যদি আপনার পুরনো টিভির অবস্থা ভালো থাকে, তাহলে এই টিভিটি মাত্র ৯৯৯ টাকায় কেনা যাবে। এই টিভিতে ডলবি অডিও এবং গুগল অ্যাসিস্ট্যান্ট ফিচার রয়েছে।

SENS 80-এর ৩২ ইঞ্চি HD রেডি LED স্মার্ট লিনাক্স টিভি ৮,৪৯৯ টাকায় উপলব্ধ করা হচ্ছে। এতে গ্রাহকদের ৫৭% ছাড় দেওয়া হচ্ছে। এতে গ্রাহকদের ৭,৭৫০ টাকা ছাড়ও দেওয়া হচ্ছে, যা এক্সচেঞ্জ অফারের মাধ্যমে পাওয়া যাবে। এটি EMI-এর অধীনে প্রতি মাসে ২,৮৮৩টাকায় কেনা যাবে।

- Advertisement -

৫৫ ইঞ্চি স্মার্ট টিভিতে 4৪৩% ছাড়
SENS Dwinci 140cm (৫৫ ইঞ্চি) QLED Ultra HD 4K স্মার্ট টিভি ৪৩% ডিসকাউন্টে কেনা যাবে, তারপরে গ্রাহকরা এটিকে ৩৩,৯৯৯ টাকায় বাড়িতে আনতে পারবেন। গ্রাহকরা এক্সচেঞ্জ অফারের মাধ্যমেও এটি কিনতে পারবেন, যার অধীনে ১১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

SENS Dwinci 165cm (65 inch) QLED Ultra HD 4K স্মার্ট টিভি LumiSENS প্যানেলটি ৩৮% ছাড়ে কেনা যাবে, তারপরে গ্রাহকরা এটিকে ৪২,৯৯৯ টাকায় বাড়িতে আনতে পারবেন৷ এতে পাওয়া যাচ্ছে ডলবি ভিশন। এর স্ক্রিন 3840×2160 পিক্সেল রেজোলিউশনের সাথে আসে।