Samsung: সুখবর! পুরনো Galaxy ফোনে One UI 6.1 আপডেট আসবে, সঙ্গে বিশেষ AI বৈশিষ্ট্য

Galaxy AI Features on Old Devices: স্যামসাং ব্যবহারকারীদের জন্য সুখবর রয়েছে। অনেক পুরনো গ্যালাক্সি ডিভাইসের জন্য নতুন আপডেট আনতে চলেছে Samsung। Samsung আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে…

Samsung phone

Galaxy AI Features on Old Devices: স্যামসাং ব্যবহারকারীদের জন্য সুখবর রয়েছে। অনেক পুরনো গ্যালাক্সি ডিভাইসের জন্য নতুন আপডেট আনতে চলেছে Samsung। Samsung আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে এই মাসে শুরু হওয়া কিছু পুরনো গ্যালাক্সি স্মার্টফোন এবং ট্যাবলেটগুলির জন্য এটি One UI 6.1 আপডেট প্রকাশ করবে। বিশেষ Galaxy AI বৈশিষ্ট্যগুলিও এই আপডেটে অন্তর্ভুক্ত করা হবে। কোম্পানি ইতিমধ্যেই 2024 সালের প্রথমার্ধের মধ্যে বেশিরভাগ গ্যালাক্সি ডিভাইসে গ্যালাক্সি AI বৈশিষ্ট্যগুলি আনার প্রতিশ্রুতি দিয়েছে।

তবে এখন পর্যন্ত কোম্পানি এই আপডেট পাওয়ার সঠিক সময় বা বিভিন্ন দেশে কবে এই আপডেট আসবে সে সম্পর্কে কোনো তথ্য দেয়নি। তবে কোম্পানি জানিয়েছে এই মাসের শেষে কোন ডিভাইসে এই আপডেট পাওয়া যাবে। আসুন আমরা আপনাকে ডিভাইসগুলির নাম বলি।

এই ডিভাইসগুলি One UI 6.1 আপডেট পাবে

Galaxy S23 সিরিজ (S23, S23++, S23 Ultra, S23 FE)
Galaxy Z Flip 5
Galaxy Z Fold 5
Galaxy Tab S9 সিরিজ (Tab S9, Tab S9+, Tab S9 Ultra)

এই ডিভাইসগুলিতে বিশেষ গ্যালাক্সি AI বৈশিষ্ট্য উপলব্ধ

1. সার্কেল টু সার্চ বৈশিষ্ট্য
2. জেনারেটিভ এআই বৈশিষ্ট্য
3. লাইভ অনুবাদ এবং প্রতিলিপি বৈশিষ্ট্য
4. নোট সহায়ক বৈশিষ্ট্য

আপনি কখন আপডেট পাবেন?

এখন পর্যন্ত স্যামসাং এই আপডেট পাওয়ার সঠিক সময় জানায়নি। তাই বিশ্বব্যাপী আপডেট পেতে কিছুটা সময় লাগতে পারে। Samsung সম্প্রতি Galaxy S24 সিরিজের জন্য Galaxy AI বৈশিষ্ট্যগুলি চালু করেছে।

এর মধ্যে রয়েছে অনেক নতুন AI ফিচার। এর মধ্যে রয়েছে সার্কেল টু সার্চ ফিচার যা কিছু সার্চ করার জন্য, ফটো এডিট করার জন্য জেনারেটিভ এডিটিং ফিচার, কল এবং মেসেজ ট্রান্সলেট করার জন্য লাইভ ট্রান্সলেশন ফিচার, ব্রাউজার এবং নোটস অ্যাপে ব্যবহার করার জন্য জেনারেটিভ সামারি ফিচার। এবং কীবোর্ডে টাইপ করার সময় সহায়তার জন্য একটি রাইট অ্যাসিস্ট ফিচার অন্তর্ভুক্ত করে।