19 C
Kolkata
Sunday, February 5, 2023

Samsung Galaxy A04e-এর কালার ভেরিয়েন্ট ভারতে লঞ্চের আগে ফিচার ফাঁস

- Advertisement -

Samsung Galaxy A04e শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে। এটি কোম্পানি একটি বাজেট স্মার্টফোন হিসেবে লঞ্চ করবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনটি তালিকাভুক্ত হওয়ার পর বেশ কয়েক সপ্তাহ কেটে গেছে।

- Advertisement -

এখন সর্বশেষ আপডেটে প্রকাশ করা হয়েছে যে ফোনটি শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। অফিসিয়াল লঞ্চের আগে এর রঙের বৈকল্পিকগুলিও একটি ফাঁস হয়ে গেছে। একটি টিপস্টার দাবি করেছে যে ডিভাইসটি ভারতে দুটি রঙের ভেরিয়েন্টে আসবে। যার মধ্যে একটি তামার রংও উল্লেখ করা হয়েছে।

- Advertisement -

Samsung Galaxy A04e হল কোম্পানির পরবর্তী কম বাজেটের স্মার্টফোন যার জন্য লেটেস্ট আপডেট বলছে যে এটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে। লঞ্চের আগে একটি ফাঁস প্রকাশিত হয়েছে যেখানে এর দুটি রঙের রূপ প্রকাশ করা হয়েছে। সুপরিচিত টিপস্টার ইশান আগরওয়াল 91 মোবাইলের সহযোগিতায় একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে ফোনের র‍্যাম ক্ষমতা, স্টোরেজ এবং রঙের বৈচিত্র দাবি করা হয়েছে। এতে বলা হয়েছে যে ফোনটি ভারতে দুটি রঙের ভেরিয়েন্টে আসবে যার মধ্যে হালকা নীল এবং কপার রঙ থাকবে। এর সাথে, ফোনটির RAM + স্টোরেজ ভেরিয়েন্ট সম্পর্কে বলা হয়েছে যে এটি 3GB + 32GB, 3GB + 64GB এবং 4GB + 128GB কনফিগারেশনে লঞ্চ করা যেতে পারে। ফোনটি অক্টোবরে অনেক বাজারে লঞ্চ হয়েছে।

Samsung Galaxy A04e এর স্পেসিফিকেশন
Samsung Galaxy A04e ফোনটি One UI Core 4.1 স্কিন সহ Android 12 এ চলে। ফোনটিতে একটি 6.5-ইঞ্চি HD+ LCD ডিসপ্লে রয়েছে যা একটি ওয়াটারড্রপ-স্টাইল নচের সাথে আসে। এর প্রধান ক্যামেরা f/2.2 লেন্স সহ 13 মেগাপিক্সেল এবং f/2.4 লেন্স সহ 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর সেকেন্ডারি ক্যামেরা হিসেবে উপস্থিত রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, স্মার্টফোনটির সামনে f/2.2 লেন্স সহ একটি 5-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

তালিকায়, ফোনটিতে 32GB, 64GB, এবং 128GB স্টোরেজ বিকল্প রয়েছে যা একটি মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 1TB পর্যন্ত প্রসারিত করা যেতে পারে। সর্বশেষ আপডেটে, টিপস্টার ফোনের জন্য একই RAM-স্টোরেজ কনফিগারেশন প্রকাশ করেছে। সংযোগের জন্য, এতে 4G LTE, Wi-Fi 802.11 b/g/n এবং Bluetooth v5 সমর্থন রয়েছে। ফোনটিতে অ্যাক্সিলোমিটার, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সরও রয়েছে। এতে রয়েছে 5000mAh ব্যাটারি। ফোনটির মাত্রা 164.2 x 75.9 x 9.1 মিমি এবং ওজন 188 গ্রাম।