Redmi K60 : শীঘ্রই লঞ্চ হবে গেমিং স্মার্টফোনটি, থাকছে অনন্য বৈশিষ্ট্য

17

Xiaomi এই বছরের শুরুতে চিনা বাজারে Redmi K50 গেমিং সংস্করণ চালু করেছে। Redmi K50 গেমিং উত্তরসূরি Redmi K60 গেমিং ভেরিয়েন্ট হিসেবে কাজ করবে যা আগামী মাসে আসবে বলে আশা করা হচ্ছে কারণ চিনা গ্রাহক প্রযুক্তি জায়ান্ট ইতিমধ্যেই এটি নিয়ে কাজ করছে। Xiaomi-এর এই আসন্ন স্মার্টফোনটি শুধুমাত্র চিনা বাজারের জন্য রাখা হবে।

স্মার্টফোনটি আইএমইআই ডাটাবেসে দেখা গেছে:

Redmi K60 গেমিং সম্প্রতি IMEI ডাটাবেসে দেখা গেছে, Xiaomiui এর একটি রিপোর্ট অনুসারে এবং তালিকা অনুসারে, এটি Snapdragon 8 Gen 2 SoC প্যাক করবে বলে আশা করা হচ্ছে। এটি তালিকায় মডেল নম্বর হিসাবে উপস্থিত হয়েছে: 23011310C, যেখানে C চিনা ভেরিয়েন্টকে নির্দেশ করে৷

Xiaomiui দাবি করেছে যে Redmi K60 গেমিং, মডেল নম্বর: 23011310C কে সক্রেটিস বলা হয় এবং এটি Snapdragon 8 Gen 2 চিপসেট দিয়ে সজ্জিত হবে – যেটি Qualcomm-এর নতুন চিপসেট এবং Qualcomm Summit 2022-এর সময় এটি চালু হবে বলে আশা করা হচ্ছে। আগামী মাসে অনুষ্ঠিত হবে।

Redmi K60 গেমিং ভেরিয়েন্ট বর্তমান Redmi K50 গেমিং ভেরিয়েন্টের উত্তরসূরি হিসেবে কাজ করবে যা এই বছরের শুরুতে লঞ্চ করা হয়েছিল। আসন্ন রেডমি গেমিং স্মার্টফোনের দামের কোন আপডেট নেই; যাইহোক, Redmi K50 গেমিং ভেরিয়েন্ট 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের জন্য 3,299 টাকা দামে আসে।

Xiaomiui আরও বলেছে যে Redmi K60 শুধুমাত্র চিনা বাজারের জন্য 2023 সালের প্রথম দিকে পাওয়া যাবে। তাই, গেমিং ফোনটি চিনের বাইরের বাজারে পাওয়া যাবে না।প্রসঙ্গত যে Redmi K40 এবং Redmi K50 বিশ্ব বাজারে Poco রিব্র্যান্ড – Poco F3 GT এবং Poco F4 GT হিসাবে একটি জায়গা তৈরি করেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)