9 নভেম্বর ভারতে লঞ্চ হবে Realme 10 সিরিজ

42

কোম্পানি নিশ্চিত করেছে যে তারা ‘Realme 10’ স্মার্টফোন সিরিজ লঞ্চ করতে চলেছে। ‘Realme 10’ সিরিজের বিশ্বব্যাপী লঞ্চ হবে 9 নভেম্বর। লাইনআপে 4G এবং 5G উভয় স্মার্টফোনই অন্তর্ভুক্ত করা হয়েছে। এই সিরিজের ফোনে দেওয়া কিছু ফিচারও নিশ্চিত করেছে Realme। নতুন নম্বর সিরিজে MediaTek Helio G99 প্রসেসর ইনস্টল করা হয়েছে, যখন ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট সমর্থিত।

 Realme 10 4G এর কিছু রেন্ডার প্রকাশ করা হয়েছে। ফোনটিতে ডুয়াল ক্যামেরা পাওয়া যাবে, যার প্রধান সেন্সর হতে পারে 50 মেগাপিক্সেল। ফোনটিতে একটি 6.5-ইঞ্চি ফুলএইচডি প্লাস ডিসপ্লে দেওয়া যেতে পারে, যেখানে ব্যাটারির ক্ষমতা 5000mAh হতে পারে।

 একজন টিপস্টার আরও বলেছিলেন যে ফোনটির দাম 17 হাজার থেকে 19 হাজার টাকার মধ্যে হতে পারে। ফোনটিতে একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার দেওয়া যেতে পারে এবং সামনে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া যেতে পারে। এই সিরিজে Realme 10 Vanilla এবং Realme 10 Pro+ও লঞ্চ হতে পারে।

আমরা আপনাকে বলেছি, এই সিরিজে Helio G99-এর উপস্থিতি নিশ্চিত করা হয়েছে। ফোনে 4 এবং 8 GB র‍্যাম দেওয়া যেতে পারে, যেখানে 256 GB পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। Realme-এর নতুন সিরিজ Android 12 অপারেটিং সিস্টেমে চলবে বলে আশা করা হচ্ছে, যাতে UI 3-এর একটি স্তর থাকবে। রিপোর্ট অনুযায়ী, কোম্পানি দাবি করেছে যে ব্যবহারকারীরা কোনো ঝামেলা ছাড়াই Realme 10-এ একবারে 18টি অ্যাপ চালাতে পারবেন। Realme 10-এ পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হবে এবং ফোনটি 3টি কালার অপশনে আসবে।এছাড়াও, Realme 10 Pro + ভেরিয়েন্ট MediaTek Dimensity 1080 চিপসেটের সাথে লঞ্চ করা যেতে পারে। এতে একটি 4800mAh ব্যাটারি দেওয়া যেতে পারে, যা 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে এই সিরিজের আসন্ন ফোনগুলোর আসল বৈশিষ্ট্য লঞ্চের পরই জানা যাবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)