শীঘ্রই লঞ্চ হবে Poco X5, লঞ্চের আগেই ফাঁস হল ফিচার

26

চিনা কোম্পানি Xiaomi তাদের পোকো ব্র্যান্ডের অধীনে শীঘ্রই একটি নতুন 5G স্মার্টফোন Poco X5 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। মিডিয়া রিপোর্ট অনুসারে, এই ফোনটি বিআইএস (ভারতীয় স্ট্যান্ডার্ড ব্যুরো) থেকেও অনুমতি পেয়েছে।

এতেই বোঝা যাচ্ছে কোম্পানি শীঘ্রই ভারতে এই ফোন লঞ্চ করতে চলেছে। এছাড়াও, Poco X4 সিরিজ এই বছরের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল। এবং এখন কোম্পানি তার পরবর্তী সিরিজ চালু করবে।

  • Poco X5 এর সম্ভাব্য বৈশিষ্ট্য

প্রসেসর- Poco X5-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন 765G প্রসেসর থাকতে পারে।

ডিসপ্লে – 6.67 ইঞ্চির স্ক্রিন সহ এই ফোনে IPS LCD ডিসপ্লেও পাওয়া যাবে। ফোনটিতে 120 HZ এর রিফ্রেশ রেট পাওয়া যাবে।

ক্যামেরা – এই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। কোম্পানি এই সেটআপে ফ্ল্যাশলাইট সহ 64 এমপি প্রধান ব্যাক ক্যামেরা, 13 এমপি দ্বিতীয় আল্ট্রা ওয়াইড ক্যামেরা, 5 এমপি তৃতীয় ক্যামেরা এবং 2 এমপি চতুর্থ ক্যামেরা পেতে পারে। ফোনটিতে একটি 16 এমপি ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

RAM – এই ফোনে 6 GB RAM এবং 128 GB মেমরি পাওয়া যাবে।

ব্যাটারি- এই ফোনে 5,000 MAH এর ব্যাটারি থাকতে পারে। ফোনে ফাস্ট চার্জিং এর ফিচারও দিতে পারে কোম্পানি।

নেটওয়ার্ক – এই ফোনটি 5G নেটওয়ার্কের সাথে আসতে পারে।

অন্যান্য বৈশিষ্ট্য- Poco-এর এই ফোনে ব্লুটুথ, ওয়াই-ফাই, ডুয়াল সিম, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো সমস্ত বৈশিষ্ট্য থাকবে বলে আশা করা হচ্ছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদনের ভিত্তিতে ফোনটির সমস্ত বৈশিষ্ট্য জানানো হয়েছে। কোম্পানি নিজেই ফোনটির কোনো ফিচার বা লঞ্চ সম্পর্কে এখনও কোনো তথ্য দেয়নি। একইভাবে, ফোনটির দাম সম্পর্কে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি, তবে ফোনটি লঞ্চ হওয়ার পরেই এর সঠিক বৈশিষ্ট্য এবং দাম জানা যাবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)