BSNL 397 টাকার প্ল্যানের পরিষেবায় টেক্কা দেবে Jio এবং Airtel কে 

22
BSNL

BSNL এখনও তার সাশ্রয়ী মূল্যের প্ল্যানগুলির জন্য খুব পছন্দ করে। তবে যেসব ব্যবহারকারী দ্রুত গতি চান, তারা একটু কম পছন্দ করেন। যদি উচ্চ গতি আপনার কাছে গুরুত্বপূর্ণ না হয়, তাহলে আপনি BSNL-এর প্রিপেইড প্ল্যানগুলিতে যেতে পারেন, কারণ তারা কম দামে আরও সুবিধা প্রদান করে। অন্যদিকে বেসরকারি টেলিকম কোম্পানিগুলো এই বাজেটে কম সুবিধা দিলেও ইন্টারনেটের গতি অনেক ভালো। আসুন BSNL-এর এই প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে নিন এবং একই বাজেটে অন্যান্য সংস্থাগুলি কী অফার করে তা দেখুন।

BSNL-এর 397 টাকার প্ল্যান: BSNL-এর 397 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা দেওয়া হয়। বৈধতার কথা বললে, এই প্ল্যানে 200 দিনের বৈধতা পাওয়া যায়। ভয়েস কলিং সম্পর্কে কথা বললে, এই প্ল্যানে সত্যিই আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যায়। মুম্বাই এবং দিল্লিতে আনলিমিটেড ডেটা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের গতি কমে 40Kbps হয়ে যায়। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে লোকধুন বিষয়বস্তু এবং পিআরবিটি যা 60 দিন স্থায়ী হয়। আমরা আপনাকে বলি যে এই প্ল্যানে বিনামূল্যের সুবিধাগুলি শুধুমাত্র 60 দিনের জন্য।

এয়ারটেলের 399 টাকার প্ল্যান: এয়ারটেলের 399 টাকার প্ল্যানে প্রতিদিন 2.5GB ডেটা পাওয়া যায়। বৈধতার কথা বললে, এই প্ল্যানে 28 দিনের বৈধতা দেওয়া হয়েছে। ভয়েস কল করার জন্য এই প্ল্যানে আনলিমিটেড লোকাল এবং STD কলিং পাওয়া যাচ্ছে। এসএমএস-এর জন্য, এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS দেওয়া হয়। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, Disney + Hotstar Mobile, Apollo 24|7 Circle, FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক, বিনামূল্যে Hellotunes এবং Wynk Music এই প্ল্যানে 3 মাসের জন্য উপলব্ধ।

Jio-এর 395 টাকার প্ল্যান: Jio-এর 395 টাকার প্ল্যানে মোট 6GB ডেটা পাওয়া যায়। উচ্চ গতির ডেটা সীমা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের গতি কমিয়ে 64 Kbps করা হয়। বৈধতার জন্য, এই প্ল্যানে 84 দিনের বৈধতা পাওয়া যায়। ভয়েস কলিংয়ের কথা বললে, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হয়েছে। এসএমএস-এর কথা বললে, এই প্ল্যানে মোট 1000টি SMS পাওয়া যাচ্ছে। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানটি Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস দেয়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)