4GB RAM, 128GB স্টোরেজ, 2 ব্যাক ক্যামেরা সঙ্গে নিয়ে আসছে Motorola Penang

6
Motorola Penang

Motorola র একটি আসন্ন স্মার্টফোন নিয়ে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল, যার সম্পর্কে আরও একটি তথ্য ফাঁস সামনে এসেছে। Motorola Penang নামের এই স্মার্টফোনটি আজকাল আলোচনায় রয়েছে। এখন একজন টিপস্টার ফোন সম্পর্কে সর্বশেষ আপডেট দিয়েছেন। ফোনটি সম্পর্কে বলা হয়েছে যে এতে ডুয়াল রিয়ার ক্যামেরা দেখা যাবে।

এর পাশাপাশি ফোনের ডিজাইনের উপাদান সম্পর্কেও নতুন তথ্য দেওয়া হয়েছে। ফোনের ফাঁস হওয়া ছবিতে ফ্ল্যাট সাইড এবং বাঁকা কোণ দেখা যায়। এছাড়াও, সামনের দিকে শীর্ষে সেন্টার পাঞ্চ হোল কাটআউটটিও দেখা যায়। আসুন জেনে নেওয়া যাক টিপস্টার এটি সম্পর্কে আরও কী প্রকাশ করেছেন।

Motorola Penang কোম্পানির পরবর্তী স্মার্টফোন যা নিয়ে গত বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে। এখন এই ফোন সম্পর্কে সর্বশেষ লিক এসেছে, যাতে ফোনের ডিজাইন, ক্যামেরা ইত্যাদি সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। একজন সুপরিচিত টিপস্টার এটি প্রকাশ করেছেন। লিকে বলা হয়েছে ফোনে পিছনের ক্যামেরার জন্য দুটি কাটআউট দেখা যাবে। গ্যাজেট গ্যাং-এর সাথে টিপস্টার ইভান ব্লাস প্রকাশ করেছেন যে স্মার্টফোনের কোডনেম Penang 4G এবং Penang Plus এর মতোই। টিপস্টার আরও বলেছেন যে এর মানে এই নয় যে এই লাইনআপে Motorola Penang চালু হবে।

Motorola Penang এ 4GB RAM আছে বলে জানা গেছে। যদিও এর স্টোরেজ কনফিগারেশন 64 জিবি এবং 128 জিবি অপশনে দেওয়া যেতে পারে। উত্তর আমেরিকায় যে মডেলটি লঞ্চ করা হবে তার জন্য বলা হয়েছে যে এটি মডেল নম্বর XT-2313 এর সাথে আসবে। এই ফোনটি Verizon, AT&T এবং T-Mobile-এর পাশাপাশি Cricket, Dish এবং Tracfone-এ উপলব্ধ করা হবে৷

এদিকে কোম্পানি শীঘ্রই চীনে Moto X40 লঞ্চ করতে পারে। মটোরোলাও এর জন্য ফোন টিজ করা শুরু করেছে। ফোনটিতে Snapdragon 8 Gen 2 SoC দেখা যাবে বলে জানানো হয়েছে। এই সময়ে এটিই হবে প্রথম স্মার্টফোন, যেটি নতুন Snapdragon 8 Gen 2 প্রসেসরের সঙ্গে আসছে। প্রসেসরটি 25 শতাংশ পর্যন্ত কর্মক্ষমতা বাড়াতে এবং 45 শতাংশ পর্যন্ত পাওয়ার দক্ষতা বাড়াতে বলা হয়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)