Lava: ভারতে লঞ্চ হবে 50MP ক্যামেরা ও‌ 5000mAh এর লাভা ব্লেজ 5G

23

স্মার্টফোন নির্মাতা লাভা Lava Blaze 5G লঞ্চ করার ঘোষণা করেছে। এই ফোনটি ভারতে ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে দেওয়া হবে। গত মাসে, লাভা ইন্ডিয়া মোবাইল কংগ্রেস 2022 ইভেন্টের সময় এই ফোনটি ঘোষণা করেছিল। গুজব ছিল যে এই স্মার্টফোনটি দীপাবলিকে ঘিরে ভারতে লঞ্চ হবে, তবে উৎসব মরসুম শেষ হওয়ার পরেও এই ফোনটি বাজারে কোথাও দেখা যায়নি। কিন্তু এখন এই স্মার্টফোনটি অফিসিয়াল জায়গা নিতে চলেছে। লাভা ব্লেজ 5G ভারতে 3 নভেম্বর অর্থাৎ আগামীকাল চালু হবে । আমরা ইতিমধ্যেই জেনেছি, ফোনটিতে 5G সংযোগ থাকবে এবং এর লক্ষ্য বাজেটের পরিসীমা 10 হাজার টাকা পর্যন্ত হবে। 

  • লাভা ব্লেজ 5G এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলির ক্ষেত্রে, লাভা ব্লেজ 5G একটি 6.5-ইঞ্চি এলসিডি ডিসপ্লে যার HD+ রেজোলিউশন 720 x 1600 পিক্সেল, 90Hz রিফ্রেশ রেট এবং ওয়াটারড্রপ নচ স্টাইলের ডিসপ্লে রয়েছে। এতে সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ক্যামেরা সম্পর্কে কথা বললে, এতে একটি 50MP প্রথম ক্যামেরা, ডেপথ লেন্স এবং মাইক্রো ইউনিট রয়েছে। এছাড়াও এই স্মার্টফোনের সামনে একটি 8MP সেলফি ক্যামেরা রয়েছে।

লাভা ব্লেজ 5জি-তে ডাইমেনসিটি 700 দেওয়া হয়েছে। এটিতে 128GB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে যা মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে প্রসারিত করা যায়। এতে রয়েছে 4GB RAM এবং 3GB ভার্চুয়াল RAM। এতে Android 12 OS প্রি-ইনস্টল করা আছে। ব্যাটারির জন্য, এতে রয়েছে 5,000mAh ব্যাটারি যা দীর্ঘ সময় ধরে চলতে পারে। কানেক্টিভিটির কথা বললে, এতে ডুয়াল সিম, ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.1, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট এবং 3.5 মিমি অডিও জ্যাক রয়েছে। রঙের বিকল্প সম্পর্কে কথা বললে, এটি নীল এবং সবুজ রঙে উপলব্ধ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)