মাত্র ৪ হাজার টাকায় পেয়ে যান Mi এর স্মার্টফোনগুলি

57
Redmi 9i Sport

Mi এর ক্লিয়ারেন্স সেল চলাকালীন একটি স্মার্টফোন 3999 টাকায় কেনা যাবে। ভারতে 6000 টাকার নিচের বেশিরভাগ ফোন ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। তবে সম্প্রতি রিলিজ হওয়া রেডমি ফোনগুলো ডিসকাউন্টের অন্তর্ভুক্ত নয়। কোম্পানির বাজেট ফোন Redmi 6A এখন পর্যন্ত সবচেয়ে কম দামে পেশ করা হয়েছে। ফোনটির দাম বর্তমানে ৪ হাজার টাকার কম। আসুন জেনে নেওয়া যাক কোন ফোনগুলি Mi ক্লিয়ারেন্স সেলের তালিকাভুক্ত হয়েছে…

  • Redmi 6A-এর মূল্য ছাড়

কোম্পানির বাজেট ফোন, Redmi 6A, সর্বনিম্ন দামে দেওয়া হয়েছে। Redmi 6A, যার প্রারম্ভিক দাম ছিল 6999 টাকা, বর্তমানে 3,999 টাকায় বিক্রয়ের জন্য উপলব্ধ। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে Redmi 6A মোটামুটি ভালো বৈশিষ্ট্য সহ একটি এন্ট্রি-লেভেল ফোন। 3999 টাকা দামের ফোনটি এত কম দামে অনেক বৈশিষ্ট্য দেয়। 

  • এই ফোনগুলিতেও ছাড়

Mi ক্লিয়ারেন্স সেলের অন্যান্য আইটেম রয়েছে যা আপনার আগ্রহের হতে পারে। Redmi Note 7 Pro এবং Redmi Note 7, আগের নোট সিরিজের দুটি মডেলের দাম হবে 6000 টাকার কম। তিনটি Redmi ডিভাইস – Redmi Note 4, Redmi Y1 Lite এবং Redmi Y2 – এর দাম 5000 টাকার নিচে।

  • Redmi Note 12 সিরিজ শীঘ্রই লঞ্চ হবে

সম্পর্কিত খবরে, Redmi ভারতে Note 12 সিরিজ চালু করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি ইতিমধ্যেই চিনে নোট 12 সিরিজের অফিসিয়াল ঘোষণা করেছে এবং বর্তমানে ভারতে নোট 12 প্রো প্লাস চালু করার জন্য কাজ করছে। Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Explorer Edition সবই Note 12 সিরিজের অংশ।

Xiaomi একই সাথে চিনে Redmi Note 12 5G উন্মোচন করেছে। ফোনটিতে একটি 6.6-ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে রয়েছে। এটিতে 120Hz রিফ্রেশ রেট এবং FHD+ রেজোলিউশন সহ একটি পাঞ্চ-হোল AMOLED ডিসপ্লে রয়েছে। স্ক্রিনে টাচ স্যাম্পলিং রেটও 240Hz।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)