Realme 10 Pro Plus 5000mah ব্যাটারি দামের স্পেসিফিকেশনের বিবরণ জানুন

36
Realme 10 Pro

17 নভেম্বর চীনে Realme 10 সিরিজ লঞ্চ হতে চলেছে। Realme 10 Pro+ শুধুমাত্র এই সিরিজের একটি অংশ হবে। সম্প্রতি, কোম্পানি আনুষ্ঠানিকভাবে লঞ্চের আগে এই স্মার্টফোনটির চেহারা প্রকাশ করেছে। একই সময়ে, এখন কোম্পানি এই স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা সম্পর্কে তথ্য নিশ্চিত করেছে। আমরা আপনাকে বলি, Realme 10 স্মার্টফোনটি 9 নভেম্বর ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে। যাইহোক, এই সিরিজে আরও অনেক স্মার্টফোন অন্তর্ভুক্ত করা হবে, যা 17 নভেম্বর লঞ্চ হবে।

17 নভেম্বর লঞ্চের আগে, Realme কোম্পানি তার চীনা মাইক্রো-ব্লগিং সাইট Weibo-এর মাধ্যমে Realme 10 Pro+ স্মার্টফোনের ব্যাটারি বৈশিষ্ট্যগুলি নিশ্চিত করেছে। কোম্পানির এই আসন্ন স্মার্টফোনটি 5000mAh ব্যাটারি দিয়ে সজ্জিত হতে চলেছে। এখন পর্যন্ত, এটি যে দ্রুত চার্জিং ক্ষমতার সাথে আসবে তা এই মুহূর্তে প্রকাশ করা হয়নি।

আমরা সম্প্রতি বলেছি, কোম্পানি এই ফোনের অফিসিয়াল টিজার পোস্টার শেয়ার করেছে, যাতে লঞ্চের আগে এই ফোনের লুক প্রকাশ করা হয়েছিল। পোস্টারে দেখা যাবে ফোনের পিছনে মাল্টি কালার ব্যাক প্যানেল ডিজাইন দেওয়া হবে। এছাড়াও ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। দুটি বড় বৃত্তাকার রিংয়ে এই ক্যামেরা সেটআপ দেওয়া হবে। ক্যামেরার রিংয়ের বাইরে LED ফ্ল্যাশ রাখা হয়েছে। এছাড়াও এই ফোনটি কার্ভড ডিসপ্লের সাথে নক করবে।

Realme 10 Pro+ এর স্পেসিফিকেশন ফাঁস
শুধু চেহারা নয়, ফোনটির ফিচারের তথ্যও ফাঁস হয়েছে অনলাইনে। লিকস অনুসারে, এই ফোনে একটি 6.7-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে দেওয়া হবে। ফোনটিতে কার্ভড ডিসপ্লে দেওয়া যেতে পারে বলে আগেই নিশ্চিত করা হয়েছে। সেলফি ক্যামেরার জন্য ফোনে পাঞ্চ-হোল কাটআউট দেওয়া হবে। এছাড়াও, নিরাপত্তার জন্য ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হচ্ছে। এই ফোনটি MediaTek Dimensity 1080 প্রসেসরের সাথে সজ্জিত হতে পারে, যার সাথে 8GB + 128GB, 8GB + 256GB এবং 12GB + 256GB ভেরিয়েন্ট পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, এই ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। এর প্রাথমিক ক্যামেরা হবে 108MP এর। এর সাথে, একটি 8MP আল্ট্রা-ওয়াইড-সেন্সর এবং একটি 2MP তৃতীয় ক্যামেরা দেওয়া যেতে পারে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে একটি 16MP ক্যামেরা পাওয়া যাবে। ফোনটির ব্যাটারি হবে 5000mAh, যার সাথে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। এটি USB Type-C পোর্ট পাবে।

ফিচারের পাশাপাশি ফোনটির দামও অনলাইনে উঠে এসেছে। বলা হচ্ছে যে ফোনটির প্রারম্ভিক মূল্য CNY 1,699 (প্রায় 19,242 টাকা) হবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)