Jio বনাম Airtel বনাম BSNL বনাম Vodafone Idea: আনলিমিটেড কল এবং ডেটা

21
Jio vs Airtel vs BSNL vs Vodafone

Reliance Jio, Airtel, BSNL, Vodafone Idea-এর অনেক রিচার্জ প্ল্যান রয়েছে 500 টাকার কম।
Reliance Jio, Airtel, BSNL, Vodafone Idea-এর সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানের বিভিন্ন বিভাগ রয়েছে। দেশে 5G নেটওয়ার্ক শুরু হয়েছে কিন্তু এখনও পর্যন্ত কোম্পানিগুলি 5G প্ল্যান চালু করেনি। কিন্তু 4G প্ল্যান সম্পর্কে কথা বলুন, Jio ইন্ডাস্ট্রিতে সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট এবং কলিং প্ল্যান চালু করেছে, যার পরে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকেও সস্তার প্ল্যান চালু করতে হয়েছিল। আমরা আপনাকে Jio, Airtel, Vodafone Idea এবং BSNL-এর সেই রিচার্জ প্ল্যানগুলির কথা বলছি যেগুলির দাম 500 টাকার কম৷

500 টাকার নিচে সেরা রিচার্জ প্ল্যান
500 টাকার নিচে Airtel রিচার্জ প্ল্যান
Airtel-এর অনেকগুলি প্ল্যান রয়েছে 500 টাকার কম। কোম্পানির 479 টাকার একটি সাশ্রয়ী মূল্যের প্ল্যান রয়েছে এবং সীমাহীন STD, স্থানীয় এবং রোমিং কলগুলি অফার করে৷ এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের বৈধতা 56 দিন।

Airtel-এর এই প্ল্যানটি Hello Tunes এবং Wynk Music-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করে৷ প্রতিদিন প্রাপ্ত ডেটা শেষ হওয়ার পরে, গতি কমে যাবে 64Kbps। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 100টি SMS পান। এবং এই সীমা শেষ হওয়ার পরে, স্থানীয় এসএমএসের জন্য 1 টাকা এবং STD এসএমএসের জন্য 1.5 টাকা দিতে হবে।

Airtel-এর 399 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2.5 জিবি ডেটা পান। প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড ভয়েস কল, 100টি SMS পাওয়া যায়। Airtel-এর এই প্ল্যানের বৈধতা 28 দিন। প্ল্যানে 3 মাসের জন্য Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হয়।

500 টাকার নিচে Jio রিচার্জ প্ল্যান
Reliance Jio-এর 500 টাকার কম রিচার্জের অনেকগুলি প্ল্যান রয়েছে৷ আপনি যদি 500 টাকার নিচে একটি সাশ্রয়ী মূল্যের প্ল্যান খুঁজছেন, তাহলে 479 টাকার প্ল্যানটি নিখুঁত। এই প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড ভয়েস কল, 100টি SMS পাওয়া যায়। Jio-এর এই রিচার্জ প্যাকে প্রতিদিন 1.5 GB ডেটা দেওয়া হয়। প্ল্যানটির বৈধতা 56 দিন। এই প্ল্যানে গ্রাহকদের মোট 84 জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্রতিদিন প্রাপ্ত ডেটা শেষ হওয়ার পরে, গতি 64Kbps-এ নেমে আসে।

এছাড়াও Jio-এর 419 টাকার একটি প্ল্যান রয়েছে যাতে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যায়। এই রিচার্জ প্যাকে প্রতিদিন 100টি SMS পাওয়া যায় আনলিমিটেড ভয়েস কল। প্ল্যানটির বৈধতা 28 দিন।

Vodafone Idea রিচার্জ প্ল্যান 500 টাকার নিচে
Vodafone-এরও 500 টাকার কম দামে অনেক রিচার্জ প্ল্যান রয়েছে। টেলিকম কোম্পানির 479 টাকার প্ল্যানও রয়েছে। এই প্ল্যানে, সমস্ত নেটওয়ার্কে প্রতিদিন সীমাহীন ভয়েস কল, 100টি SMS পাওয়া যায়। এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা 84 দিন। এই রিচার্জ প্ল্যানটি সপ্তাহান্তে ডেটা রোলওভার এবং 12 টা থেকে সকাল 6 টার মধ্যে সীমাহীন ইন্টারনেট অ্যাক্সেস সহ আসে।

BSNL রিচার্জ প্ল্যান 500 টাকার নিচে
BSNL-এর 500 টাকার কম 398 টাকার রিচার্জ প্ল্যান রয়েছে। এই প্ল্যানে আনলিমিটেড ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টি SMS এর মতো ফিচার পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের বৈধতা 30 দিন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)