লঞ্চ হতে চলেছে iPhone 15 Pro, পাবেন বেশ কিছু নতুন বৈশিষ্ট্য

21

iPhone নির্মাতা Apple আগামী বছর iPhone 15 সিরিজ লঞ্চ করতে পারে। রিপোর্ট অনুযায়ী, কোম্পানি 2023 সালের সেপ্টেম্বরে iPhone 15 লাইনআপ বিক্রি শুরু করতে পারে। এমনটা হলে প্রায় ১০ মাস পর বাজারে দেখা যাবে iPhone 15। যাইহোক, যখন থেকে iPhone 14 লঞ্চ হয়েছে, তখন থেকেই iPhone 15 নিয়ে অনেক আলোচনা হয়েছে। আসন্ন আইফোন সিরিজের সম্ভাব্য বৈশিষ্ট্য সম্পর্কিত ফাঁস এবং খবর বেরিয়ে আসছে। এখন iPhone 15 Pro-এর সম্ভাব্য এক্সক্লুসিভ ফিচারগুলির ফাঁস বেরিয়ে এসেছে। এটি অনুমান করা হয় যে iPhone 15 এবং Pro মডেলগুলির মধ্যে বৈশিষ্ট্যগুলির মধ্যে যথেষ্ট পার্থক্য থাকতে পারে।

Apple iPhone 15 এবং iPhone 15 Pro মডেলের মধ্যে পার্থক্য রেখে ভাল আয় করতে পারে। এমন অনুমান ব্যক্ত করেছেন বিখ্যাত বিশ্লেষক মিং-চি কুও। তার মতে, iPhone 15 Pro-এর চালান ও গড় বিক্রয় মূল্য (ASP) বাড়ানো যেতে পারে। আসুন দেখে নেওয়া যাক Kuo অনুসারে iPhone 15 Pro মডেলগুলির একচেটিয়া বৈশিষ্ট্যগুলি কী হতে পারে। এখানে এর সাথে সম্পর্কিত 5 টি বিশেষ জিনিস দেখুন।

  • আসন্ন Apple iPhone 15 Pro মডেল সম্পর্কে 5টি বিশেষ জিনিস

ইউএসবি টাইপ সি: আইফোন 15 প্রো মডেলগুলিতে ইউএসবি সি পোর্ট সরবরাহ করতে পারে। এটি দ্রুত চার্জিং এবং ফাইল স্থানান্তর গতি বৃদ্ধি করবে।

সলিড স্টেট বোতাম: কুওর মতে, আসন্ন প্রো মডেলের ভলিউম এবং পাওয়ার বোতামের জন্য সলিড স্টেট বোতাম ডিজাইন ব্যবহার করা যেতে পারে। এটি শারীরিক/যান্ত্রিক বোতাম ডিজাইন প্রতিস্থাপন করবে।

A17 Bionic চিপসেট: HT Tech-এর মতে, একটি জাপানি প্রকাশনা অনুসারে, A17 Bionic চিপসেট আসন্ন iPhone 15 Pro-তে সাপোর্ট করা যেতে পারে। এটি নতুন আইফোনের কর্মক্ষমতা উন্নত করবে।

8P লেন্স ক্যামেরা: আগে বলা হচ্ছিল iPhone 15 Pro মডেলে 8P লেন্স ক্যামেরা থাকবে। তবে, কুও বিশ্বাস করে যে আসন্ন iPhone 15 Pro মডেলগুলিতে 8P লেন্স ক্যামেরা থাকবে না।

iPhone 15 Ultra: প্রো ম্যাক্স মডেলটি আইফোনের নতুন সিরিজ থেকেও সরানো যেতে পারে। অ্যাপল আইফোন 15 এবং 15 প্রো ম্যাক্স মডেলের মধ্যে একটি বড় ব্যবধান রাখতে পারে। এজন্য Pro Max এর পরিবর্তে iPhone 15 Ultra লঞ্চ হতে পারে

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)