iPhone 14 Pro Max 30,000 টাকায় পাওয়া যাচ্ছে

Apple সম্প্রতি iPhone 14 সিরিজ লঞ্চ করেছে। আপনি iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max-এ অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য পেতে চলেছেন। এই কারণেই সবাই এই…

Apple সম্প্রতি iPhone 14 সিরিজ লঞ্চ করেছে। আপনি iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max-এ অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য পেতে চলেছেন। এই কারণেই সবাই এই স্মার্টফোনটি কিনতে চায়, কিন্তু উচ্চ মূল্যের কারণে, অনেক সময় ব্যবহারকারীদের তাদের মত পরিবর্তন করতে হয়। আমরা যদি আপনাকে বলি যে আপনি মাত্র 30 হাজার টাকায় iPhone 14 Pro Max কিনতে পারবেন, আপনি কি বিশ্বাস করবেন? কিন্তু এটা তাই সত্য।

আসলে ফেসবুক ওপেন মার্কেটপ্লেস শুরু করেছে কয়েক বছর আগে। এখান থেকে আপনি যেকোনো মোবাইল কিনতে বা বিক্রি করতে পারবেন, তবে তার আগে আপনাকে একটি বিজ্ঞাপন দিতে হবে। এখান থেকেও ফোন অর্ডার করতে পারবেন। একটি বিজ্ঞাপনে দাবি করা হয়েছে যে তিনি iPhone 14 Pro Max বিক্রি করছেন মাত্র ৩০ হাজার টাকায়। কারণ তার মার্কিন স্টক আছে। অর্থাৎ, এই আইফোনগুলি আমেরিকায় লঞ্চ হয়েছিল এবং এখন তাদের কাছে এটির সম্পূর্ণ স্টক রয়েছে।

আপনিও যদি এই ফোনটি কিনতে চান তাহলে আপনাকে অনলাইনে অর্ডার করতে হবে। সেই সঙ্গে দিল্লির ঠিকানাও দেওয়া হয়েছে, যেখান থেকে গিয়ে ফোন কিনতে পারবেন। বিজ্ঞাপনে দাবি করা হয়েছে যে অনেকেই iPHone 14 Pro Max কিনেছেন। এই মুহূর্তে ফোনের গোল্ড কালার স্টক পড়ে আছে। সাধারণত, iPhone 14 এর সোনার রঙ কম পাওয়া যায়। এছাড়া অন্যান্য রঙের জন্যও এখানে বুকিং করা হচ্ছে।

আপনি যদি Apple এর অফিসিয়াল সাইট থেকে iPhone 14 Pro Max কিনেন, তাহলে এর জন্য আপনাকে 1,39,900 টাকা দিতে হবে। মনে রাখবেন 128GB ভেরিয়েন্টের জন্য আপনাকে 1,39,900 টাকা দিতে হবে। যেখানে Facebook মার্কেটপ্লেসে আপনাকে 30 হাজার টাকায় 512GB ভেরিয়েন্ট দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে অনুসন্ধানের পর এই ফোনটি কিনতে পারেন। এটি আপনার জন্য একটি খুব লাভজনক চুক্তি হতে পারে। তবে আমরা আপনাকে আগেই বলে রাখি যে ফেসবুক মার্কেট প্লেস নিয়ে আমাদের কোন অভিজ্ঞতা নেই। এখান থেকে অর্ডার করার আগে একবার চেক করে নেবেন।