নজরকাড়া দামে এখন iPhone 13! ঝটপট কিনে নিন মাত্র 50,000 টাকার নিচে

সর্বশেষ আইফোনটি নিজের পকেটে রাখার কথা ভাবছেন? এবার আমাজনের গ্রেট রিপাবলিক ডে সেল 13 জানুয়ারী থেকে শুরু করে এবং 18 জানুয়ারী পর্যন্ত চলবে। এটি কিছু…

iPhones on sale @ Flipkart

সর্বশেষ আইফোনটি নিজের পকেটে রাখার কথা ভাবছেন? এবার আমাজনের গ্রেট রিপাবলিক ডে সেল 13 জানুয়ারী থেকে শুরু করে এবং 18 জানুয়ারী পর্যন্ত চলবে। এটি কিছু চমৎকার ডিল নেওয়ার উপযুক্ত সময়৷ গুজব রয়েছে যে iPhone 13 এই মেগা বিক্রয়ের সময় একটি উল্লেখযোগ্য মূল্য হ্রাসের প্রাপ্তির শেষে হতে চলেছে, সম্ভবত 50,000 টাকার নিচে নেমে যাবে।

আপনি “অ্যাড টু কার্ট” করার আগে, বেশ কিছু জিনিষ দেখে নিন। আইফোন 13, যদিও এখনও একটি দুর্দান্ত ডিভাইস, এখন দুই প্রজন্মের একটি অসাধারণ ফোন। এই সেল চলাকালীন, iPhone 13-এর দাম উল্লেখযোগ্যভাবে কমে যাবে বলে আশা করা হচ্ছে, মাত্র 49,999 এর বর্তমান দামের পরিবর্তে 52,999।

একটি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে অর্থপ্রদান করা এবং EMI লেনদেন বেছে নেওয়ার ফলে অতিরিক্ত টাকা কমাতে পারে৷ দাম থেকে 1,000 ছাড় দিয়ে ৪৮,৯৯৯। এবং যদি আপনার কাছে একটি পুরানো হ্যান্ডসেট পড়ে থাকে, তাহলে আপনি এটিতে 500 টাকা পর্যন্ত ছাড় দিয়ে ট্রেড করতে পারেন৷ iPhone 13-এ 22,500।

তাহলে, আপনার কি আইফোন 13 কেনা উচিত?

2024 সালে iPhone 13 আপনার জন্য সঠিক কিনা তা আপনার অগ্রাধিকারের উপর নির্ভর করে। এটি এখনও একটি যুক্তিসঙ্গত (কিন্তু বাজেট নয়) মূল্যের জন্য শক্তিশালী কর্মক্ষমতা, একটি দুর্দান্ত ক্যামেরা এবং চিত্তাকর্ষক ব্যাটারি জীবন নিয়ে আসে। এর ডিজাইনে খুব বেশি পরিবর্তন হয়নি, এতে নতুন মডেলের উচ্চ রিফ্রেশ রেট নেই, এবং জুমগুলি ডেডিকেটেড টেলিফটো লেন্স সহ ফোনের মতো চিত্তাকর্ষক নয়।

যদি অপরিশোধিত শক্তি এবং ক্যামেরার গুণমান সর্বাধিক হয়, তাহলে iPhone 13 সরবরাহ করে। কিন্তু যদি ডিজাইন, স্ক্রিনের মসৃণতা, বা জুম করার ক্ষমতা গুরুত্বপূর্ণ হয়, তাহলে নতুন মডেলগুলি বিবেচনা করুন বা এমনকি আসন্ন iPhone 15-এ গুজব আপগ্রেডের জন্য অপেক্ষা করুন৷