Oppo A33 মোবাইলে বিশাল ডিসকাউন্ট শুরু

87
oppo a33 mobile

আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে এটাই আপনার জন্য সঠিক সময়। কারণ স্মার্টফোন ডিসকাউন্টে বিক্রি শুরু হয়েছে। আপনি সহজেই ফোন অর্ডার করতে পারেন। Oppo A33 এমন একটি স্মার্টফোন যা সবসময় আলোচনায় থাকে। আপনিও যদি এই স্মার্টফোনটি কিনতে চান তাহলে আপনি পেতে পারেন বড় ডিসকাউন্ট। সমস্ত ডিসকাউন্ট অফার প্রয়োগ করার পরে, আপনি এটি মাত্র 10,490 টাকায় কিনতে পারেন৷

OPPO A33 3GB RAM এবং 32GB স্টোরেজ বিকল্পের সাথে আসে। এই ফোনের MRP হল 12,990 টাকা এবং আপনি এটি 19% ডিসকাউন্টের পরে 10,490 টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি অনেক ব্যাঙ্কের অফারও চলছে এতে। আপনি যদি Flipkart এ Axis Bank এর কার্ড দিয়ে পেমেন্ট করেন তাহলে আপনি 5% ক্যাশব্যাকও পেতে পারেন। এছাড়াও, যদি আপনার পুরানো ফোনের অবস্থা ঠিক থাকে, তাহলে আপনি 9,900 টাকা দিয়েও পুরনো ফোন ফেরত দিতে পারবেন।

কোম্পানির পক্ষ থেকে ফোনটির 1 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এ ছাড়া ফোনের অ্যাকসেসরিজের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে ৬ মাসের জন্য। এছাড়াও আপনি এই ফোনে অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য পেতে চলেছেন। ফোনটিতে রয়েছে 6.5 ইঞ্চি HD+ ডিসপ্লে। এছাড়াও, আপনাকে এতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাথমিক পিছনের ক্যামেরাটি 13MP। আপনাকে এতে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Oppo A33 তে 5000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে যা আপনাকে খুব ভাল ব্যাটারি ব্যাকআপ দেয়। অর্থাৎ ফোনের ব্যাটারি ব্যাকআপ নিয়ে আপনার কোনো অভিযোগ থাকবে না। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 460 প্রসেসর দেওয়া হয়েছে। এটি পাঞ্চ হোল ডিসপ্লে সহ 90hz রিফ্রেশ রেট পায়। এখন যদি আমরা চার্জিংয়ের কথা বলি, তাহলে আপনি এতে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)