Google Pixel 9 স্পেশিফিকেশন ফাঁস, কেমন হবে এই স্মার্টফোন?

Google এই বছরের শেষে একটি নতুন Pixel স্মার্টফোন লঞ্চ করতে পারে, যার নাম হবে Google Pixel 9. সোশ্যাল মিডিয়ায় এই ফোন নিয়ে আলোচনা তুঙ্গে। রিপোর্ট…

Google-Pixel-9-Pro

Google এই বছরের শেষে একটি নতুন Pixel স্মার্টফোন লঞ্চ করতে পারে, যার নাম হবে Google Pixel 9. সোশ্যাল মিডিয়ায় এই ফোন নিয়ে আলোচনা তুঙ্গে। রিপোর্ট অনুযায়ী কোম্পানি এই সিরিজে তিনটি ফোন লঞ্চ করতে পারে। আইফোন 16 সিরিজের মতোই পিক্সেল 9 সিরিজ এই বছরের শেষের দিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। প্রতি বছরের মতো, গুগল অক্টোবরে তার পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ ফোনগুলি ঘোষণা করতে পারে।

গুগল পিক্সেল 9

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

Google Pixel 9 Google Pixel 8-এর আপগ্রেড সংস্করণ হিসেবে লঞ্চ করা হবে। এই ফোনে একটি 6.03 ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে দেওয়া যেতে পারে। 91Mobiles-এর একটি রিপোর্ট অনুসারে, এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে, যার মধ্যে একটি ক্যামেরা সেন্সর হবে একটি ওয়াইড-এঙ্গেল লেন্স এবং অন্যটি একটি আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ।

এই ফোনের প্রস্থ 12mm হতে পারে। এই ফোনের কালো রঙের ভেরিয়েন্টটি ফাঁস হওয়া রেন্ডারে দেখা গেছে, তবে কোম্পানি এই ফোনটিকে অন্য অনেক রঙের বিকল্পেও লঞ্চ করতে পারে।

Google Pixel 9 Pro

OnLeaks, একটি জনপ্রিয় পেজ যারা স্মার্টফোন সম্পর্কে প্রতিবেদন সরবরাহ করে। তারা প্রকাশ করেছে যে Google Pixel 9 সিরিজে তিনটি স্মার্টফোন থাকতে পারে। এর মধ্যে থাকবে Google Pixel 9, Google Pixel 9 Pro এবং Google Pixel 9 Pro XL। তবে এ বিষয়ে এখনো কোনো তথ্য দেয়নি প্রতিষ্ঠানটি।

ফাঁস হওয়া রিপোর্ট অনুসারে, গুগল পিক্সেল 9 সিরিজের স্মার্টফোনগুলির একটি ফ্ল্যাট ডিজাইন থাকবে বলে আশা করা হচ্ছে। এই ফোনের ডান পাশে ভলিউম রকার এবং পাওয়ার বাটন থাকবে বলে আশা করা হচ্ছে। এবার গুগল তার পিক্সেল ফোন মডিউলের ডিজাইনেও কিছুটা পরিবর্তন আনতে পারে। কোম্পানি Pixel 9 সিরিজে একটি প্রশস্ত পিল-আকৃতির ক্যামেরা মডিউল সরবরাহ করতে পারে।

Google Pixel 9 Pro সম্পর্কে কথা বললে, এটি Google Pixel 8 Pro এর আপগ্রেড সংস্করণ হবে না। এই ফোনের আকার ছোট হবে এবং এতে 6.1 এর ছোট স্ক্রিন দেওয়া যাবে। ফ্ল্যাট ডিসপ্লে সহ এই ফোনে টেলিফটো ক্যামেরাও দেওয়া যেতে পারে।