44,000 টাকার Google ফ্ল্যাগশিপ ফোন মাত্র 14,499 টাকায়

17
google pixel 6a

আপনি যদি Google এর ফ্ল্যাগশিপ স্মার্টফোন কেনার কথা ভাবছেন এবং বাজেটের অভাবে কিনতে পারছেন না, তাহলে আমরা আপনাকে বলছি যে আপনি Flipkart-এ বাম্পার ডিসকাউন্ট সহ Google Pixel 6a কিনতে পারেন। হ্যাঁ, এই গুগল স্মার্টফোনে ই-কমার্স সাইট দাম কমানো এবং ব্যাঙ্ক অফার দিচ্ছে। এছাড়াও, এক্সচেঞ্জ অফারের জন্য ধন্যবাদ, দাম উল্লেখযোগ্যভাবে হ্রাস করা যেতে পারে। আসুন জেনে নেই গুগলের এই স্মার্টফোনের স্পেসিফিকেশনের পাশাপাশি ডিল এবং ডিসকাউন্ট সম্পর্কে।

Google Pixel 6a-এ অফার: অফারের কথা বললে, Google Pixel 6a-এর 6GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 43,999 টাকা, কিন্তু 20 শতাংশ সেভ করার পরে এটি 34,999 টাকায় পাওয়া যাচ্ছে। এই সময়ে ফোন কেনার জন্য 9000 টাকা সাশ্রয় হচ্ছে। ব্যাঙ্ক অফারে ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 2 হাজার টাকা বাঁচানো যাবে। অন্যদিকে, আপনি Flipkart Axis Bank কার্ড থেকে পেমেন্ট করলে 5 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। ডিসকভারি+ সাবস্ক্রিপশনগুলি বিনামূল্যে হিসাবে 25 শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যেতে পারে।

এক্সচেঞ্জ অফারের কথা বললে, আপনি আপনার পুরানো বা বিদ্যমান ফোন এক্সচেঞ্জ করে 20,500 টাকা বাঁচাতে পারেন। যাইহোক, এক্সচেঞ্জ অফারটি এক্সচেঞ্জের জন্য দেওয়া ডিভাইসের বর্তমান অবস্থা এবং মডেলের উপর নির্ভর করে। যদি এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা পাওয়া যায়, তাহলে কার্যকর মূল্য 14,499 টাকা হতে পারে।

Google Pixel 6a-এর স্পেসিফিকেশন: স্পেসিফিকেশনের কথা বললে, Google Pixel 6a-এ একটি 6.14-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে। কোম্পানি এই ফোনের সাথে এক বছরের ওয়ারেন্টি দেয়। স্টোরেজ সম্পর্কে কথা বললে, এই স্মার্টফোনটিতে 6 জিবি র‌্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যেতে পারে। ক্যামেরার কথা বলতে গেলে, এই স্মার্টফোনের পিছনে 12.2 মেগাপিক্সেলের প্রথম ক্যামেরা এবং 12 মেগাপিক্সেলের দ্বিতীয় ক্যামেরা দেওয়া হয়েছে। একই সাথে এই স্মার্টফোনের সামনে একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ব্যাটারির কথা বলতে গেলে, এতে একটি 4410mAh ব্যাটারি দেওয়া হয়েছে। প্রসেসরের কথা বললে, এই ফোনটি গুগল টেনসরে কাজ করে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)