সুখবর! 75GB পর্যন্ত অতিরিক্ত ডেটা, দেখে নিন Vi এর প্ল্যানগুলি

815

টেলিকম কোম্পানি Vodafone Idea ওরফে Vi এর প্রিপেইড ব্যবহারকারীদের জন্য কম দামে খুব ভালো প্রিপেইড প্ল্যান রয়েছে। আজ আমরা আপনাকে সেই রিচার্জ প্ল্যানগুলির সম্পর্কে বলতে যাচ্ছি যার সাথে আপনি কোনও অতিরিক্ত খরচ ছাড়াই অতিরিক্ত ডেটার সুবিধা পাবেন। আমরা আপনাকে বলে দিই যে Vi-এর এই ধরনের মাত্র 3টি প্রিপেইড প্ল্যান বিনামূল্যে ডেটা দিচ্ছে, এই প্ল্যানগুলির দাম কত এবং এই প্ল্যানগুলির সাথে আপনি কী কী সুবিধা পাবেন। আসুন আমরা আপনাকে এই বিষয়টি সম্পর্কে অবহিত করি।

Vi 1449 প্ল্যান: এই Vodafone Idea প্ল্যানের সাথে, কোম্পানি প্রতিদিন 1.5 GB হাই-স্পিড ডেটা অফার করে, সেইসাথে ব্যবহারকারীরা যে কোনও নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কলিং এবং 100 SMS প্রতিদিন পান। এই প্ল্যানের সাথে 180 দিনের বৈধতা দেওয়া হয়েছে। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এই প্ল্যানটি Vi Hero Unlimited সুবিধার সাথে আসে। এই প্ল্যানের সাথে 31 অক্টোবর পর্যন্ত কোম্পানির পক্ষ থেকে 50GB অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে।

Vi 2899 প্ল্যান: এই Vodafone Idea রিচার্জ প্ল্যানের সাথে, আপনি প্রতিদিন 1.5 GB হাই-স্পিড ডেটা পাবেন। এর সাথে যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা এবং প্রতিদিন 100টি SMS দেওয়া হবে। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এই প্ল্যানের সাথে Vi Hero আনলিমিটেড সুবিধার সুবিধাও দেওয়া হচ্ছে। অফারের মেয়াদ পর্যন্ত এই প্ল্যানের সাথে 75 জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে।

Vi 3099 প্ল্যান: এই Vodafone Idea প্রিপেড প্ল্যানটি 365 দিনের দীর্ঘ মেয়াদ সহ আসে, অর্থাৎ একটি রিচার্জ এবং সারা বছর রিচার্জ থেকে ছুটি। এই প্ল্যানের সাথে 2 জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS দেওয়া হচ্ছে। আমরা আপনাকে বলি যে এই প্ল্যানটি OTT প্রেমীদের পছন্দ হতে পারে, এই প্ল্যানের সাথে এক বছরের জন্য Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশনের সাথে 75 GB অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)