নতুন বছরেই আসছে Samsung Galaxy S23 সিরিজ

95
Samsung Galaxy S23

এই দিনগুলিতে Samsung তার আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Samsung Galaxy S23 নিয়ে কাজ করছে। Samsung-এর Galaxy S23 সিরিজ সম্পর্কে খবর আছে যে এটি আগামী বছরের ফেব্রুয়ারি 2023-এ লঞ্চ হতে পারে। করোনাভাইরাস সংক্রমণের কারণে, কোম্পানিটি গত দুই বছর ধরে কয়েক সপ্তাহ আগে তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করছিল।

করোনাভাইরাসের কারণে বিশ্বব্যাপী স্মার্টফোন বাজার সরবরাহ চেইনের অভাবের সাথে লড়াই করছিল। এমতাবস্থায় অন্যান্য প্রতিদ্বন্দ্বী কোম্পানির ওপর ধার ধরে রাখতে নির্ধারিত ক্যালেন্ডারের আগেই নতুন পণ্য বাজারে আনছে কোম্পানিটি।

Galaxy S23 সিরিজ ফেব্রুয়ারিতে লঞ্চ হবে
দক্ষিণ কোরিয়ার সংবাদ ওয়েবসাইট chosun তার একচেটিয়া প্রতিবেদনে কোম্পানির একজন সিনিয়র কর্মকর্তাকে উদ্ধৃত করে বলেছে যে Samsung Electronics আগামী বছরের ফেব্রুয়ারিতে সান ফ্রান্সিসকোতে তার আসন্ন পণ্য লঞ্চ করবে (Samsung Galaxy S23 সিরিজটি ফেব্রুয়ারি 2023 এ লঞ্চ হবে)। আনপ্যাকড আয়োজনের পরিকল্পনা করছে। ঘটনা. Samsung সাধারণত একই ইভেন্টে তার ফ্ল্যাগশিপ পণ্য লঞ্চ করে। এমন পরিস্থিতিতে, এটা বললে ভুল হবে না যে এবার Galaxy S23 সিরিজ 2023 সালের ফেব্রুয়ারিতে লঞ্চ হবে।

সাধারণত স্যামসাং ইলেকট্রনিক্স তাদের গ্যালাক্সি এস সিরিজ মার্চ মাসে লঞ্চ করত। কিন্তু বাজারে কোম্পানিগুলোর মধ্যে প্রতিযোগিতা বেড়ে যাওয়ায়। তিনি তার নতুন পণ্যের মুক্তির তারিখ ঠেলে দিচ্ছেন। প্রতিবেদনে বলা হয়েছে, প্রতিবছর স্মার্টফোনের বাজার প্রায় ১০ শতাংশ কমে যাচ্ছে। এ কারণে আগাম পণ্য বাজারে এনে প্রাথমিক মুনাফা অর্জন করতে চায় কোম্পানিটি।

তিনটি মডেল লঞ্চ করা হবে
Samsung Electronics ধীরে ধীরে তার আসন্ন লঞ্চ Galaxy S23 সিরিজের ক্যামেরা, ব্যাটারি এবং প্রসেসর সম্পর্কে তথ্য শেয়ার করার উপর ফোকাস করছে। এটা সম্ভব যে Samsung এই সিরিজের তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে, Galaxy S23, S23 Plus এবং S23 Ultra। এর সাথে, কিছু রিপোর্টে বলা হচ্ছে যে আসন্ন Galaxy S23 এবং S23 Plus স্মার্টফোনগুলির কার্ভড ক্যামেরা মডিউল ডিজাইন Galaxy S22 Ultra-এর মতো পরিবর্তন করা যেতে পারে।

Samsung-এর আসন্ন Galaxy S23 সিরিজে বলা হচ্ছে যে এটি Qualcomm-এর Snapdragon 8 2nd প্রজন্মের প্রসেসরের সঙ্গে দেওয়া যেতে পারে। এর সাথে, কিছু রিপোর্টে এটাও দাবি করা হচ্ছে যে এগুলো ইন-হোম প্রসেসর Exynos 2300 এর সাথে দেওয়া যেতে পারে। এর সাথে, স্যামসাংয়ের প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোনে একটি 200-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরাও দাবি করা হচ্ছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)