Flipkart-এ আসছে নাথিং ফোন অফার, ২৫ হাজারেই চমক

২৫০০০ টাকার মধ্যে ফোন খুঁজছেন? এই দামে আপনি নাথিং ফোন (১) পেতে পারেন। ভাবছেন এটা কিভাবে সম্ভব? Flipkart Big Billion Days-এ ফোনটির দাম ২৫০০০ টাকার…

Flipkart big billion day

২৫০০০ টাকার মধ্যে ফোন খুঁজছেন? এই দামে আপনি নাথিং ফোন (১) পেতে পারেন। ভাবছেন এটা কিভাবে সম্ভব? Flipkart Big Billion Days-এ ফোনটির দাম ২৫০০০ টাকার নিচে হবে। অক্টোবর মাসে এর বিক্রি শুরু হবে। যদিও ফ্লিপকার্ট সঠিক তারিখ প্রকাশ করেনি।

মুকুল শর্মার টুইটার পোস্ট অনুসারে, নাথিং ফোন (১) এর দাম ২৩০০০ টাকায় নামানো হবে। এটা স্পষ্ট নয় যে ডিসকাউন্ট করা দামটি ব্যাঙ্কের অফার সহ নাকি কোম্পানি ফোনে ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে কিনা। এটি কেবল তখনই নিশ্চিত করা যেতে পারে যখন আমরা সেলিং লাইভ দেখতে পাব।

নাথিং ফোন (১): স্পেসিফিকেশন নাথিং ফোনের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর ৪৫০০ এমএইচ ব্যাটারি, এটি নিশ্চিত করে যে আপনি ক্রমাগত চার্জারের সন্ধান না করে গোটা দিনটি চালিয়ে যেতে সক্ষম। এটি ৩৩ W দ্রুত চার্জিং সমর্থন করে, যা প্রয়োজনে দ্রুত ব্যাটারি পূরণ করতে পারে। এটি গুরুত্বপূর্ণ যে চার্জারটি প্যাকেজটির অন্তর্ভুক্ত নয়, এটি শিল্পের একটি প্রবণতাকে প্রতিফলিত করে যেখানে নির্মাতারা আনুষাঙ্গিক বাদ দিয়ে পরিবেশগত প্রভাব হ্রাস করছে।

১২০ হার্জ উচ্চ রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৫ ইঞ্চি নমনীয় ওলেড ডিসপ্লে নিয়ে গর্বিত নাথিং ফোন, বৈশিষ্ট্যগুলির ক্ষেত্রে একটি পাঞ্চ প্যাক। এটি বর্ধিত ব্যবহারকারীর ইন্টারঅ্যাকশনের জন্য হ্যাপটিক টাচ মোটর অন্তর্ভুক্ত করে, প্রাণবন্ত ভিজ্যুয়ালের জন্য HDR10+ সমর্থন করে এবং সামনে এবং পিছনের উভয় প্যানেলে কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। এই ডিসপ্লে ব্যবহারকারীদের জন্য একটি আনন্দদায়ক ভিজ্যুয়াল অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

এই স্মার্টফোনটিকে শক্তিশালী করে Qualcomm Snapdragon ৭০৮+ এসওসি, একটি শক্তিশালী প্রসেসর যা নির্বিঘ্ন কর্মক্ষমতা নিশ্চিত করে। ১২ জিবি র‍্যামের সাথে যুক্ত, এটি মাল্টিটাস্কিং এবং চাহিদাপূর্ণ অ্যাপ্লিকেশনগুলিকে সহজে পরিচালনা করতে পারে। ডিভাইসটি ১২৮ জিবি বা ২৫৬ জিবি অভ্যন্তরীণ স্টোরেজের বিকল্পগুলির সাথে পর্যাপ্ত স্টোরেজ স্পেস অফার করে, বিভিন্ন ব্যবহারকারীর চাহিদা পূরণ করে। প্রসারণযোগ্য স্টোরেজের জন্য কোন ব্যবস্থা নেই।

স্মার্টফোনটি তিনটি ভিন্ন ভিন্ন ভেরিয়েন্টে উপলব্ধ, যা গ্রাহকদের পছন্দের উপর ভিত্তি করে। এই ভেরিয়েন্টগুলিতে ১২৮ জিবি বা ২৫৬ জিবি স্টোরেজের সাথে ৮ জিবি RAM যুক্ত রয়েছে, সেইসাথে ১২ জিবি RAM এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ একটি উচ্চতর বিকল্প রয়েছে। ব্যবহারকারীরা তাদের সঞ্চয়স্থান এবং কর্মক্ষমতা প্রয়োজনীয়তা সবচেয়ে উপযুক্ত কনফিগারেশন নির্বাচন করতে পারেন।